শিরোনাম :
যাত্রীকে যৌন হয়রানীর দায়ে গোল্ডেন লাইনের চালক আটক জাতীয় কবি কাজী নজরুলের ১২০ তম জন্মবার্ষিকী আপনার জন্য আজকের রাশিফল পুত্রবধূর নির্যাতন সইতে না পেরে গলায় ফাঁস দিলেন বৃদ্ধ মোবাইল চার্জার মুখে দেয়ায় শিশুর মৃত্যু দেব-মিমি-নুসরাতদের জয় নিয়ে যা বললেন সাকিব বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ইফতার মাহফিল হবিগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু ভূমধ্যসাগর থেকে ১৪ বাংলাদেশিসহ ২৯০ অভিবাসী উদ্ধার যশোর জেলা পরিষদের ইফতার মাহফিল ব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে ৯৬৮০ নিয়োগ ভারতে কোচিং সেন্টারে আগুন, ১৯ শিক্ষার্থীর মৃত্যু শ্রীলঙ্কার বিপক্ষে ৩৩৮ রান সংগ্রহ দ. আফ্রিকার মোদির রাষ্ট্রে আগুন, নিহত ১৫ ২৬২ রানের টার্গেটে ব্যাট করছে আফগানিস্তান নিষিদ্ধ ৫২ পণ্য বন্ধে ঝালকাঠিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ব্রিটিশের প্রথম মুসলিম প্রধানমন্ত্রী হচ্ছেন সাজিদ জাভিদ অভিযান চালিয়ে অপরিপক্ক ৫০ মণ আম ধ্বংস স্ত্রীকে নকল দিতে গিয়ে এএসআই কারাগারে

নুসরাত হত্যার প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন

পুড়িয়ে হত্যা

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া : ফেনীর সোনাগাজীতে মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা করার প্রতিবাদে এবং এই ঘটনার সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে যারা জড়িত তাদের সবাইকে আইনের আওতায় এনে বিচারের দাবিতে কুষ্টিয়ায় মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার দুপর ১২ টায় কুষ্টিয়া শহরের থানারমোড়ে সম্মিলিত সামাজিক আন্দোলন কুষ্টিয়া জেলা শাখার আয়োজনে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যপী চলা এ মানববন্ধনে কুষ্টিয়া জেলা সম্মিলিত সামাজিক আন্দোলনের সভাপতি নজরুল ইসলাসহ জেলার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক দলের প্রতিনিধি সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন।

আরো পড়ুন >>>অন্যের বউকে ধর্ষণ, আপত্তিকর অবস্থায় যুবক আটক

এই মানববন্ধন থেকে কুষ্টিয়ার মিরপুরে স্কুলছাত্রী চাঁদনী আক্তার মুন্নীকে আত্মহত্যা প্ররোচনায় জড়িত সকল অপরাধীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীও জানায় বক্তারা।

স্বাআলো/এইসএম