শিরোনাম :
নুসরাত হত্যায় পুলিশের তদন্ত শেষ : ৭দিনের মধ্যে  রিপোর্ট তিনদিনের সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাল ব্রুনাই যাচ্ছেন রবিবার পবিত্র শবেবরাত ১৪ দলের আলোচনা সভা আগামী সোমবার শপথ নেয়ায় মোকাব্বির খানকে  শোকজ এক দশক পর যশোর বিএনপির কমিটি গঠন ভাঙ্গুলী এলাকায় ২৫ বছর পর সংসদ সদস্যের পরিদর্শন যুব ইউনিয়নের গাইবান্ধা জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত সোনাগাজী আ.লীগ সভাপতি রুহুল পাঁচদিনের রিমান্ডে ‘বাগেরহাটবাসীকে শিক্ষিত, মার্জিত, মেধাবী ও দক্ষ হতে হবে’ নুসরাত হত্যার বিচার দাবিতে সোনালী স্বপ্নের প্রতিবাদ সভা পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি শান্তির ধর্ম ইসলাম : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি অবমাননার প্রতিবাদকারী আট ছাত্রলীগ নেতা বহিস্কার চাকরির বয়স ৩৫ করার দাবিতে সমাবেশ, আটক ৭ শাহজালাল বিমানবন্দর থেকে ১২০ স্বর্ণবার জব্দ মেয়ে-জামাইকে দাওয়াত দিয়ে বাড়ি ফেরা হলো না হাতেম আলীর টাঙ্গাইলে ভুয়া চিকিৎসক আটক শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও মুক্তিযোদ্ধার সম্মাননা প্রদান নলছিটিতে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ আহত ৬ টোল ও সড়কে চাঁদা বন্ধের ঘোষণা দিলেন আমতলীর পৌরমেয়র তিস্তার ভাঙনে সুন্দরগঞ্জের বিস্তীর্ণ এলাকা বিলিন হচ্ছে জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহের সমাপনী `কুয়েটের গবেষণা আগামীর বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ’ জঙ্গল থেকে নবজাতক কন্যাশিশু উদ্ধার

খুলনায় গ্রেফতার ১০৩

১০৩ জনকে গ্রেফতার

খুলনা ব্যুরো : খুলনা মেট্রোপলিটন পুলিশ ও জেলা পুলিশের অভিযানে মাদক বিক্রেতাসহ বিভিন্ন মামলায় ১০৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল সোমবার সকাল ৮টা থেকে আজ মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত এই অভিযান পরিচালিত হয়। এসময়ে বিভিন্ন প্রকার মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু বলেন, মহানগর পুলিশের অভিযানে কেএমপির ৮ থানা এলাকা থেকে ৬ জন মাদকবিক্রেতাসহ ৩৭ জনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৪৫ পিস ইয়াবা ও ২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

জেলা পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার আনিচুর রহমান বলেন, জেলা পুলিশের নিয়মিত অভিযানে ২৪ ঘণ্টায় ১১ জন মাদকবিক্রেতাসহ ৬৬ জনকে আটকের পর আদালতে পাঠানো হয়েছে। জেলার ৯ থানা এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ হাজার ২৮০ পিস ইয়াবা, ১২ গ্রাম গাঁজা, ১টি দেশীয় পিস্তল, ১ রাউন্ড গুলি ও ১টি মোটরসাইকেল জব্দ করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে ৬টি মাদক মামলা ও ১টি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে।

স্বাআলো/এইসএম