শিরোনাম :
ইতিহাসে প্রথম বাংলাদেশি হিসেবে ডাবল সেঞ্চুরির রেকর্ড সৌম্যর গাইবান্ধায় সনাতন ধর্মালম্বীদের ঐতিহ্যবাহী মেলা খুলনায় ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচির উদ্বোধন ভাগ্নের অকাল মৃত্যুতে এখনও বাকরুদ্ধ আন্দালিব পার্থ পিরোজপুরে নুসরাত জাহান রাফি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন রোহিঙ্গারা যেন ভোটার হবার সুযোগ না পায়:ইসি সচিব শহীদ মসিয়ূর রহমানের ৪৮তম মৃত্যু বার্ষিকী পালিত আমতলীতে যুবকের আত্মহত্যা ববি উপাচার্যের পদত্যাগের দাবিতে ছাত্র শিক্ষক আন্দোলন অব্যাহত যবিপ্রবির ঘটনায় চৌগাছায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বাল্যবিয়ের অনুষ্ঠানে কাজিকে ৬ মাসের কারাদন্ড মাগুরায় ৩১ দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান ভারতের ট্রেলারে সলমান-ক্যাটের বাজিমাত (ভিডিও) প্রথমবার পুতিনের সঙ্গে বৈঠকে বসছেন যাচ্ছে কিম ফের ঢাবি অধিভূক্ত ৭ কলেজের শিক্ষার্থীদের পাঁচ দাবি চুয়াডাঙ্গায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন এমডিকে সুপেয় পানির শরবত খাওয়াতে চায় জুরাইনবাসী ‘বিচারহীনতার সংস্কৃতির কারণে ধর্ষণ বাড়ছে’ ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার প্রবাসীদের সুখ-দুঃখে পাশে থাকবেন প্রধানমন্ত্রী যশোরে পুষ্টি সপ্তাহ উদ্বোধন একাত্তরের দুই যুদ্ধাপরাধীর রায় কাল আজকের খেলা ফিলিপাইনে ভূমিকম্পে ১১ জনের প্রাণহানি কিডনি পরিষ্কার করে এই ৯ খাবার

খুলনায় ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে ৫ জন নিহত

সংঘর্ষে ৫জন নিহত

খুলনা ব্যুরো :  নগরীতে একটি সিমেন্ট বোঝাই ট্রাকের সঙ্গে একটি প্রাইভেট কারের মধ্যে সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। আজ রবিবার রাত সাড়ে ১০টার পরে মহানগরী খুলনার লবণচরা থানা এলাকার হরিণটানা গেটের সামনে খুলনার রূপসা সেতু বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতদের মধ্যে চারজন প্রাইভেটকারের যাত্রী।

ট্রাকের চাপায় দুমড়ে-মুচড়ে গেছে ট্রাইভেটকার। লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, একটি প্রাইভেটকার রূপসা সেতুর দিকে যাচ্ছিল এবং মহানগরের জিরো পয়েন্ট এলাকার দিকে যাচ্ছিল সিমেন্ট বোঝাই ট্রাকটি। দু’টি গাড়ি যখন হরিণটানা গেট অতিক্রম করছিল, তখন মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তি প্রাইভেটকারে সামনে এসে পড়লে তাকে বাঁচাতে গিয়ে সেটি ট্রাকের সঙ্গে সংঘর্ষে জড়ায়।

আরো পড়ুন>> সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে খুলনায় মানববন্ধন

এতে প্রাইভেটকারের চালকসহ চার যাত্রী এবং মানসিক ভারসাম্যহীন ব্যক্তি প্রাণ হারিয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ছুটে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের নাম পরিচয় জানা যায় নি। তবে পুলিশের উর্ধতন কর্মকর্তারা নিহতদের জামার পকেট থেকে জরুরী কাগজ পত্র উদ্ধার করে সেখান থেকে পরিচয় জানার চেষ্টা করছিলেন। তবে ট্রাকের কোনো লোক মারা যায়নি এবং ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে।

ঘটনার পর পরই কেএমপি’র উর্ধতন কর্মকর্তা ঘটনাস্থলে যান। এ সময় প্রায় ঘণ্টাব্যাপী সড়কের উভয় পাশে শত শত গাড়ি আটকে পড়ে। পরে ফায়ার সার্ভিসের একাধিক টিম অত্যাধুনিক সরঞ্জাম নিয়ে আসে এবং প্রাইভেট কারের ভিতর থেকে লাশ বের করে আনে। iরাত ১টার দিকেএ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার অভিযান চলছিল।

স্বাআলো/এম