শিরোনাম :
নিউজিল্যান্ডের দুই নারী ক্রিকেটারের বিয়ে গৃহবধূর মরদেহ উদ্ধার, আটক শ্বশুর-শাশুড়ি সামরিক সরকারের ক্ষমতাবলে পররাষ্ট্রমন্ত্রী চাকরিচ্যুত! যেভাবে ল্যাপটপের ওয়েবক্যাম ডিজেবল করবেন বন্ধুকে পাহারায় রেখে নারায়ণগঞ্জে কিশোরিকে ধর্ষণ মুক্তির অপেক্ষায় ‘কটন বার’ বাগেরহাটে বাসচাপায় ঝরে গেল ২ প্রাণ নুসরাত হত্যার ঘটনা ধামাচাপা দিতে অর্থ লেনদেন! নুসরাত হত্যা মামলায় রুহুল আমিন আটক বাস, ট্রাক এবং মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, হতাহত ৫ টাঙ্গাইলে নদীতে ডুবে দুই বোনের মৃত্যু স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি দশ বছরের প্রতিবন্ধীর উপর এমপির ভালোবাসা! বিএনপি মনোনয়ন বাণিজ্য করেছে: প্রধানমন্ত্রী কালিগঞ্জের সড়কে বেহাল দশা, ভোগান্তিতে জনসাধারণ কাঁঠালে রয়েছে নানা রোগের সমাধান নদী ভাঙন পরিদর্শনে দুই মন্ত্রী, দ্রুত প্রতিকার বাগেরহাটে প্রকাশ্যে যুবক কে কুপিয়ে জখম ‘সুদের শিকার’ ব্যবসায়ীর আত্মহত্যা, ভিটে হারা অন্তত ২৫ টেকনাফে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আশঙ্কাজনক ১১ অবশেষে বাতিল হল সোনাগাজী মাদ্রাসার ব্যবস্থাপনা কমিটি অভয়নগরে ভেজাল ওষুধসহ ওষুধ তৈরির কারখানা জব্দ একশ কোটি টাকা বিনিয়োগে ফলাফল ‘ঘোড়ার ডিম’ চন্দ্রপৃষ্ঠ থেকে বের হল পানি হাতিরঝিল লেক থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

সিঙ্গাপুরে নিহত জনির মৃতদেহ চৌগাছায় পারিবারিক গোরস্থানে দাফন

চৌগাছায় পারিবারিক গোরস্থানে দাফন
নিহত ছনির ফাইল ছবি

 চৌগাছা (যশোর) প্রতিনিধি : সিঙ্গাপুর প্রবাসী জাফর ইকবাল জনি (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সে যশোরের চৌগাছা উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বাটিকামারি গ্রামের সামসুল হকের ছেলে। সামসুল হকের এক ছেলে ও দুই মেয়ের মধ্যে জনি সবার বড়। ছেলের মৃতদেহ দেখার পর তার মা গুরুতর অসুস্থ হয়ে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে।

জনির স্ত্রী আসমা জানান, জনি সংসারের আর্থিক স্বচ্ছলতা আনতে প্রথমে মালয়েশিয়া যায়। সেখান থেকে দুই বছর পরে বাড়িতে এসে চৌগাছা বাজারে কসমেটিকসের ব্যবসা শুরু করে। তখন সে বিয়ে করে। আবির হোসেন (৫) নামে তার একটি পুত্র রয়েছে। ব্যবসা মন্দা যাওয়ার কারণে ৭ মাস পূর্বে কাজের সন্ধানে সিংঙ্গাপুর যায়। বুধবার কাজ কারার সময় বুকে ব্যাথা অনুভব করলে প্রবাসী বন্ধুরা সিঙ্গাপুরে একটি বে-সরকারি হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন>> চৌগাছায় নির্বাচনী সহিংসতায় ৩ আ.লীগ নেতাকর্মী গ্রেপ্তার

শনিবার ভোরে তার লাশ বাড়িতে এসে পৌছায়। এদিন বেলা ১০টায় জনির নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

জনির পিতা শামছুল হক জানান, ছেলের মৃতদেহ দেখে তার বৃদ্ধ মা জাহানারা বেগম জ্ঞান হারিয়ে ফেলেন। অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রথমে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে যশোর জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়েছে। চিকিৎিসকরা জানিয়েছেন জাহানারা বেগমর অবস্থা আশঙ্কাজনক।

স্বাআলো/এম