শিরোনাম :
যাত্রীকে যৌন হয়রানীর দায়ে গোল্ডেন লাইনের চালক আটক জাতীয় কবি কাজী নজরুলের ১২০ তম জন্মবার্ষিকী আপনার জন্য আজকের রাশিফল পুত্রবধূর নির্যাতন সইতে না পেরে গলায় ফাঁস দিলেন বৃদ্ধ মোবাইল চার্জার মুখে দেয়ায় শিশুর মৃত্যু দেব-মিমি-নুসরাতদের জয় নিয়ে যা বললেন সাকিব বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ইফতার মাহফিল হবিগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু ভূমধ্যসাগর থেকে ১৪ বাংলাদেশিসহ ২৯০ অভিবাসী উদ্ধার যশোর জেলা পরিষদের ইফতার মাহফিল ব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে ৯৬৮০ নিয়োগ ভারতে কোচিং সেন্টারে আগুন, ১৯ শিক্ষার্থীর মৃত্যু শ্রীলঙ্কার বিপক্ষে ৩৩৮ রান সংগ্রহ দ. আফ্রিকার মোদির রাষ্ট্রে আগুন, নিহত ১৫ ২৬২ রানের টার্গেটে ব্যাট করছে আফগানিস্তান নিষিদ্ধ ৫২ পণ্য বন্ধে ঝালকাঠিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ব্রিটিশের প্রথম মুসলিম প্রধানমন্ত্রী হচ্ছেন সাজিদ জাভিদ অভিযান চালিয়ে অপরিপক্ক ৫০ মণ আম ধ্বংস স্ত্রীকে নকল দিতে গিয়ে এএসআই কারাগারে

চেয়ারম্যানের জিপের চাপে প্রাণ গেলো বাবা-মেয়ের

বাবা ও মেয়ে নিহত

জেলা প্রতিনিধি, বান্দরবান : বান্দরবান জেলার লামা উপজেলায় চেয়ারম্যানের জিপগাড়িতে চাপা পড়ে বাবা ও মেয়ে নিহত হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়া উপজেলার শান্তির হাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাবা মেয়ে উপজেলার কোদালা ইউনিয়নের ধোপাঘাট এলাকার নেছার আহমদের ছেলে আবদুল আজিজ (৫০) ও তার শিশুকন্যা আফিফা আকতার (৩)। এ ঘটনায় গুরুতর আহত আবদুল আজিজের স্ত্রী তাহেরা বেগম (৩৮) ও অটোরিকশার চালক কাঞ্চন দাশকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বান্দরবানের লামা উপজেলা চেয়ারম্যান থোয়ইনু মারমা জিপ নিয়ে স্বস্ত্রীক কাপ্তাইয়ের চিৎমরমে শ্বশুরবাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। পথে কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার পোমরা শান্তিরহাট এলাকায় চট্টগ্রাম শহরমুখী একটি অটোরিকশাকে তার জিপ গাড়ি চাপা দেয়।

আরো পড়ুন >>>বাংলাদেশের পাসপোর্টে ইন্দোনেশিয়া যাওয়ার চেষ্টায় আটক ৪

সকাল ১১ টার দিকে আবদুল আজিজকে চমেক জরুরি বিভাগে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মেয়ে আফিফা আকতারকে ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। গুরুতর আহত আবদুল আজিজের স্ত্রী তাহেরা বেগম ও অটোরিকশা চালক রাঙ্গুনিয়া সদর ইছাখালীর নির্মল দাশের ছেলে কাঞ্চন দাশের অবস্থাও আশঙ্কা বলে চিকিৎসকের বরাত দিয়ে জানান তিনি।

স্বাআলো/এইসএম