শিরোনাম :
তিনদিনের সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাল ব্রুনাই যাচ্ছেন রবিবার পবিত্র শবেবরাত ১৪ দলের আলোচনা সভা আগামী সোমবার শপথ নেয়ায় মোকাব্বির খানকে  শোকজ এক দশক পর যশোর বিএনপির কমিটি গঠন ভাঙ্গুলী এলাকায় ২৫ বছর পর সংসদ সদস্যের পরিদর্শন যুব ইউনিয়নের গাইবান্ধা জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত সোনাগাজী আ.লীগ সভাপতি রুহুল পাঁচদিনের রিমান্ডে ‘বাগেরহাটবাসীকে শিক্ষিত, মার্জিত, মেধাবী ও দক্ষ হতে হবে’ নুসরাত হত্যার বিচার দাবিতে সোনালী স্বপ্নের প্রতিবাদ সভা পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি শান্তির ধর্ম ইসলাম : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি অবমাননার প্রতিবাদকারী আট ছাত্রলীগ নেতা বহিস্কার চাকরির বয়স ৩৫ করার দাবিতে সমাবেশ, আটক ৭ শাহজালাল বিমানবন্দর থেকে ১২০ স্বর্ণবার জব্দ মেয়ে-জামাইকে দাওয়াত দিয়ে বাড়ি ফেরা হলো না হাতেম আলীর টাঙ্গাইলে ভুয়া চিকিৎসক আটক শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও মুক্তিযোদ্ধার সম্মাননা প্রদান নলছিটিতে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ আহত ৬ টোল ও সড়কে চাঁদা বন্ধের ঘোষণা দিলেন আমতলীর পৌরমেয়র তিস্তার ভাঙনে সুন্দরগঞ্জের বিস্তীর্ণ এলাকা বিলিন হচ্ছে জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহের সমাপনী `কুয়েটের গবেষণা আগামীর বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ’ জঙ্গল থেকে নবজাতক কন্যাশিশু উদ্ধার সুদখোর নায়েবের ফাঁসির দাবিতে হাজারো মানুষের মানববন্ধন

মাদক ব্যবসায়ীদের  শাস্তির দাবিতে গোপালগঞ্জে মানববন্ধন

সন্ত্রাসী হামলা,

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ : সন্ত্রাসী হামলা, মাদক ব্যবসা বন্ধ ও দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে গোপালগঞ্জ সদর উপজেলার বাজুনিয়ায় বিক্ষোভ মিছিল ও  মানব বন্ধন করা হয়েছে।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় গোপালগঞ্জ সদর উপজেলার বাজুনিয়া গ্রামবাসি এ মানব বন্ধন ও বিক্ষোভ মিছিলের আয়োজন করে।

গোপালগঞ্জের দত্তডাঙ্গা-বাজুনিয়া সড়কে ওই গ্রামের শতাধিক নারী-পুরুষ  হাতে হাত ধরে ঘন্টাব্যাপি এ মানব বন্ধন কর্মসুচি পালন করে।

মানব বন্ধন চলাকালে বাজুনিয়া গ্রামের, শেফালী মল্লিক, শিল্পী বৈদ্য, অর্জুন ভক্ত, কাজী আজম, দিপংকর ভক্ত, জোবায়ের শেখ, বিনা বিশ্বাস ও বাদল কৃষ্ণ মল্লিক প্রমূখ বক্তব্য রাখেন।

আরো পড়ুন >>>সেই দুই পুলিশ ৬ দিনের রিমান্ডে

বক্তারা বলেন, বাজুনিয়া গ্রামের সন্ত্রাসী ও চিহ্নিত মাদক ব্যবসায়ী জাকারিয়া ভুইয়া ও শামিম সরদার দীর্ঘদিন ধরে গ্রামে সন্ত্রাসী কার্যক্রম ও মাদক ব্যবসা করে আসছে। এতে গ্রামের যুব সমাজ মাদকের নেশায় ধ্বংস হয়ে যাচ্ছে। কেউ প্রতিবাদ করতে গেলেই তাদের হামলার শিকার হতে হয়।এ সমস্যা থেকে মুক্তি পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন তারা।

এ ব্যপারে গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর  সার্কেল) সানোয়ার হোসেন বলেন, পুলিশের কাছে পক্ষ এবং বিপক্ষ অভিযোগ দিয়েছে। বিষয়টি গুরুত্ব দিয়ে আমরা তদন্দ কাজ ইতো মধ্যে শুরু করেছি। তদন্তে যেসব বিষয়ের সত্যতা পাওয়া যাবে পুলিশ সে ভাবে পদক্ষেপ গ্রহণ করবে।

স্বাআলো/এইসএম