শিরোনাম :
ইতিহাসে প্রথম বাংলাদেশি হিসেবে ডাবল সেঞ্চুরির রেকর্ড সৌম্যর গাইবান্ধায় সনাতন ধর্মালম্বীদের ঐতিহ্যবাহী মেলা খুলনায় ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচির উদ্বোধন ভাগ্নের অকাল মৃত্যুতে এখনও বাকরুদ্ধ আন্দালিব পার্থ পিরোজপুরে নুসরাত জাহান রাফি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন রোহিঙ্গারা যেন ভোটার হবার সুযোগ না পায়:ইসি সচিব শহীদ মসিয়ূর রহমানের ৪৮তম মৃত্যু বার্ষিকী পালিত আমতলীতে যুবকের আত্মহত্যা ববি উপাচার্যের পদত্যাগের দাবিতে ছাত্র শিক্ষক আন্দোলন অব্যাহত যবিপ্রবির ঘটনায় চৌগাছায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বাল্যবিয়ের অনুষ্ঠানে কাজিকে ৬ মাসের কারাদন্ড মাগুরায় ৩১ দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান ভারতের ট্রেলারে সলমান-ক্যাটের বাজিমাত (ভিডিও) প্রথমবার পুতিনের সঙ্গে বৈঠকে বসছেন যাচ্ছে কিম ফের ঢাবি অধিভূক্ত ৭ কলেজের শিক্ষার্থীদের পাঁচ দাবি চুয়াডাঙ্গায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন এমডিকে সুপেয় পানির শরবত খাওয়াতে চায় জুরাইনবাসী ‘বিচারহীনতার সংস্কৃতির কারণে ধর্ষণ বাড়ছে’ ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার প্রবাসীদের সুখ-দুঃখে পাশে থাকবেন প্রধানমন্ত্রী যশোরে পুষ্টি সপ্তাহ উদ্বোধন একাত্তরের দুই যুদ্ধাপরাধীর রায় কাল আজকের খেলা ফিলিপাইনে ভূমিকম্পে ১১ জনের প্রাণহানি কিডনি পরিষ্কার করে এই ৯ খাবার

ইয়াবা ব্যবসায়ী মনিরকে খুঁজছে পুলিশ

ইয়াবা ব্যবসায়ি মনির

জেলা প্রতিনিধি, ঝালকাঠি : ঝালকাঠির নলছিটি উপজেলার ফেরিঘাট এলাকার আলোচিত ইয়াবা ব্যবসায়ি মনির হাওলাদারকে খুঁজছে পুলিশ। তাকে গ্রেফতার করতে মাঠে নেমেছে পুলিশের একাধিক টিম। নলছিটির আনাচে-কানাচে দফায় দফায় অভিযান চালিয়েছে পুলিশ। সম্প্রতি তার বিরুদ্ধে নলছিটি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হওয়ার পর তিনি পালিয়ে বেড়াচ্ছেন। নলছিটি ফেরিঘাট এলাকার মো. জলিল হাওলাদারের ছেলে মনির ।

স্থানীয়রা জানান, মনির ছিলেন একজন সাধারণ জেলে। যার কোন ভাবে দিন কাটতো। ইয়াবা ব্যবসা করে অল্প সময়েই চলে যান লাখপতি বনে। চিহ্নিত ও প্রভাবশালী ইয়াবা ব্যবসায়িদের সঙ্গে তার উঠাবসা। নলছিটি ফেরিঘাট এলাকা থেকে ইয়াবা উদ্ধারের ঘটনায় মনিরের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মামলা দায়েরের পর এলাকাবাসির কাছে বিষয়টি পরিষ্কার হয়ে যায়।

তারা আরও জানান, মনিরের ইয়াবা ক্রয়-বিক্রয়ের ধরনটা একটু আলাদা। ধরাছোঁয়ার বাহিরে থাকতে সে ইয়াবা বেচাকেনা করেন মোবাইলফোনের মাধ্যমে। এ কাজের জন্য রয়েছে তার নিজস্ব প্রশিক্ষিত বাহিনী। এছাড়া সে মাঝে মাঝে রুট পরিবর্তন করে মাছ ধরার ট্রলার ব্যবহার করেও ইয়াবা আনতো ।

মনিরের ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আজিজুর রহমান বলেন, গত ২ ফেব্রুয়ারি রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে মাদক বিক্রয়ের জন্য মনির ফেরির পল্টুনে অবস্থান করছিল্। এসময় নলছিটি থানার এসআই রাসেল মোল্লা পুলিশের একটি টিম নিয়ে ওই এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি

আরো পড়ুন>>> ঝালকাঠিতে কিশোরীর আত্মহত্যা

টের পেয়ে মনির একটি সাদা পলিথিনে মোড়ানো ১২ পিস ইয়াবা ফেলে কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় এসআই রাসেল মোল্লা বাদি হয়ে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন।

এসআই আব্দুল আজিজ আরো বলেন, মনির চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী। তাকে গ্রেফতারে অভিযান চলছে। মাদকের ব্যাপারে পুলিশ কাউকে ছাড় দিবে না।

স্বাআলো/এএম