শিরোনাম :
পঞ্চগড়সহ ৪ জেলার পরিবহন ধর্মঘট প্রত্যাহার শ্রীলঙ্কায় নিহতের সংখ্যায় কমেছে ১০৬ জন ইলিশ ধরায় ১৩ জনকে ৭ দিনের কারাদণ্ড দ্বিতীয় অধিবেশনে প্রশ্ন রয়েছে ১০৮৪টি কাঙ্খিত মান অর্জন সাপেক্ষে পর্যায়ক্রমে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে : শিক্ষামন্ত্রী চেয়ারম্যানের গুলিতে কৃষক নিহত শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধের কারাদণ্ড বিএনপির নেতা জাহিদ শপথ নেয়ায় ভোটাররা আনন্দিত বরগুনায় উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ সরকারি চাকরিতে আপাতত বয়সসীমা ৩৫ হচ্ছে না আগামী ১০ মে ১৬ জেলায় প্রাথমিকের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা হাজী সরদার মর্ত্তুজ আলী মাধ্যমিক বিদ্যালয়ে স্বাধীনতা দিবস উদযাপন টিসিবির পণ্য উত্তোলন করলেও গাইবান্ধায় শুরু হয়নি বিক্রি ওসির ফেসবুক আইডি হ্যাকড ইবিতে চট্টগ্রাম সমিতির বিদায় ও নবীণ বরণ পিরোজপুরে উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার প্রস্তাব নুসরাত হত্যা মামলায় শাকিল গ্রেপ্তার স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে নুসরাত হত্যাকারীদের ফাঁসির দাবি ‘রমজানে রংপুর বিভাগকে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হবে’ ধর্মঘটকে পুঁজি করে অটোর ভাড়া দ্বিগুণ ইউনিসেফের ‘শিশু অধিকার’ প্রতিনিধি হলেন মিরাজ পরীক্ষা কেন্দ্রে যৌন হয়রানির অভিযোগে প্রদর্শক কারাগারে বখাটের হাত থেকে রক্ষা পেতে শিক্ষকের সংবাদ সম্মেলন

দুই উপজেলায় নির্বাচনী সংঘাতে রণক্ষেত্র

হামলা সংঘর্ষের ২৫জন আহত

বরিশাল ব্যুরো : ঝালকাঠি জেলার রাজাপুর ও কাঁঠালিয়ায় নৌকা প্রতীকের প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর কর্মীসমর্থকদের মধ্যে হামলা সংঘর্ষের ২৫জন আহত হয়েছে।

আজ শনিবার বেলা ১২ টার দিকে উপজেলার বাঘড়ি বাজার এলাকায় এবং শুক্রবার রাতে কাঁঠালিয়ার বিভিন্ন স্থানে এ ঘটনা ঘটে।

এ সময় একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ, একটি বাড়ি ভাংচুর, মঠবাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তফা কামালের অফিসে হামলা ও দোকান ভাংচুরের ঘটনা ঘটে। পুলিশ এখন পর্যন্ত ১৪ জনকে গ্রেপ্তার করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মনিরউজ্জামানের কয়েকজন কর্মী বাঘড়ি বাজার এলাকা থেকে যাওয়ার পথে বিদ্রোহী আনারস প্রতীকের প্রার্থী মিলন মাহামুদ বাচ্চুর সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে।

এসময় একটি মোটরসাইকেলে আগ্নিসংযোগ ও একটি দোকানে হামলার ঘটনা ঘটে। উভয় পক্ষের নেতাকর্মীরা ভাংচুর ও অগ্নিসংযোগ করে। এতে এতে উভয় পক্ষের অন্তত ১৫ নেতাকর্মী আহত হয়। পরে পুলিশ, বিজিবি ও ফায়ার সার্ভিসের কর্মীরা পরিস্থিতি শান্ত করে।

আরো পড়ুন>>>বরিশালের সড়কে ঝাড়লো ৯ প্রাণ : হতাহতের পাশে জেলা প্রশাসক

এদিকে শুক্রবার রাতে কাঁঠালিয়া উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গোলাম কিবরিয়া সিকদারের চার সমর্থকের বসতঘর নৌকা প্রতীকের প্রার্থী এমাদুল হক মনিরের সমর্থকরা ভাংচুর করে। এসময় ব্রিদাহী প্রার্থীর অন্তত ১০ নেতাকর্মী আহত হয়।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (রাজাপুর-কাঁঠালিয়া সার্কেল) মোজাম্মেল রেজা বলেন, এসব ঘটনায় দুই উপজেলা থেকে ১৪জনকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।