শিরোনাম :
নিউজিল্যান্ডের দুই নারী ক্রিকেটারের বিয়ে গৃহবধূর মরদেহ উদ্ধার, আটক শ্বশুর-শাশুড়ি সামরিক সরকারের ক্ষমতাবলে পররাষ্ট্রমন্ত্রী চাকরিচ্যুত! যেভাবে ল্যাপটপের ওয়েবক্যাম ডিজেবল করবেন বন্ধুকে পাহারায় রেখে নারায়ণগঞ্জে কিশোরিকে ধর্ষণ মুক্তির অপেক্ষায় ‘কটন বার’ বাগেরহাটে বাসচাপায় ঝরে গেল ২ প্রাণ নুসরাত হত্যার ঘটনা ধামাচাপা দিতে অর্থ লেনদেন! নুসরাত হত্যা মামলায় রুহুল আমিন আটক বাস, ট্রাক এবং মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, হতাহত ৫ টাঙ্গাইলে নদীতে ডুবে দুই বোনের মৃত্যু স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি দশ বছরের প্রতিবন্ধীর উপর এমপির ভালোবাসা! বিএনপি মনোনয়ন বাণিজ্য করেছে: প্রধানমন্ত্রী কালিগঞ্জের সড়কে বেহাল দশা, ভোগান্তিতে জনসাধারণ কাঁঠালে রয়েছে নানা রোগের সমাধান নদী ভাঙন পরিদর্শনে দুই মন্ত্রী, দ্রুত প্রতিকার বাগেরহাটে প্রকাশ্যে যুবক কে কুপিয়ে জখম ‘সুদের শিকার’ ব্যবসায়ীর আত্মহত্যা, ভিটে হারা অন্তত ২৫ টেকনাফে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আশঙ্কাজনক ১১ অবশেষে বাতিল হল সোনাগাজী মাদ্রাসার ব্যবস্থাপনা কমিটি অভয়নগরে ভেজাল ওষুধসহ ওষুধ তৈরির কারখানা জব্দ একশ কোটি টাকা বিনিয়োগে ফলাফল ‘ঘোড়ার ডিম’ চন্দ্রপৃষ্ঠ থেকে বের হল পানি হাতিরঝিল লেক থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

নগর পিতার আশ্বাসে তিনদিনের জন্য অবরোধ স্থগিত, বৈঠক সোমবার

শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি প্রত্যাহার করেছে

বরিশাল ব্যুরো : বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর আশ্বাসে তিন দিনের জন্য নিরাপদ সড়কের দাবীতে বিএম কলেজ শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি প্রত্যাহার করেছে। দুপুরে নথুল্লাবাদ অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি পালনের সময়ে শিক্ষার্থীদের আন্দোলনে একাত্মতা পোষণ করে বক্তব্য রাখেন সিটি মেয়র ।তিনি শিক্ষার্থীদের সহিষ্ণু আন্দোলনের সাথে রয়েছেন  উল্লেখ করে শিক্ষার্থীদের শান্ত থাকতে বলেন।

একইসাথে কেন্দ্রীয় বাস টা‌র্মিনাল থে‌কে সড়ক অব‌রোধ স‌রি‌য়ে শিক্ষার্থী‌দের ক্লা‌সে ফি‌রে যাওয়ার আহবান জানান।

সাদিক আব্দুল্লাহ শিক্ষার্থীদের দাবী নি‌য়ে সোমবার শিক্ষার্থী ও বাস মা‌লিক-শ্রমিকদের সাথে বৈঠকে বসার আশ্বাস দেন।

এতে দুপুরের পরে ক্লাশে ফিরে যায় শিক্ষার্থীরা।

আরো পড়ুন>>>সড়কে শৃঙ্খলা ফেরাতে রবিবার থেকে মাঠে নামছে পুলিশ

শ্র‌মিক নেতা জাহা‌ঙ্গির হো‌সেন জা‌নি‌য়ে‌ছেন, চাল‌ককে থানায় আট‌কে নির্যাতন না ক‌রে আদাল‌তে দ্রুত প্রের‌নের দাবী জানি‌য়ে‌ শ্র‌মিকরা বাস চলাচল বন্ধ ক‌রে দেয়। যা দ্রুত কার্যক‌রের আশ্বা‌সে শ্র‌মিকরা কা‌জে ফি‌রে‌ছে।

এয়ার‌পোর্ট থানার ও‌সি আব্দুর রহমান মুকুল জানান, শ্রমিক‌দের সমস্যা আ‌গেই সমাধান করা হ‌য়ে‌ছি‌লো। প‌রে সি‌টি মেয়র ও প্রশাস‌নের উর্ধতন কর্মকর্তা‌দের হস্ত‌ক্ষে‌পে শিক্ষার্থী‌দের বি‌ক্ষোভ ও সড়ক অব‌রোধ কর্মসূচী থে‌কে স‌রি‌য়ে নেয়া হয়। তারা ক্যাম্পা‌সে ফি‌রে গে‌ছে। এখন বাস টা‌র্মিনা‌লের প‌রি‌স্থি‌তি স্বাভা‌বিক র‌য়ে‌ছে।

স্বাআলো/এসই