শিরোনাম :
জাতীয় কবি কাজী নজরুলের ১২০ তম জন্মবার্ষিকী আপনার জন্য আজকের রাশিফল পুত্রবধূর নির্যাতন সইতে না পেরে গলায় ফাঁস দিলেন বৃদ্ধ মোবাইল চার্জার মুখে দেয়ায় শিশুর মৃত্যু দেব-মিমি-নুসরাতদের জয় নিয়ে যা বললেন সাকিব বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ইফতার মাহফিল হবিগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু ভূমধ্যসাগর থেকে ১৪ বাংলাদেশিসহ ২৯০ অভিবাসী উদ্ধার যশোর জেলা পরিষদের ইফতার মাহফিল ব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে ৯৬৮০ নিয়োগ ভারতে কোচিং সেন্টারে আগুন, ১৯ শিক্ষার্থীর মৃত্যু শ্রীলঙ্কার বিপক্ষে ৩৩৮ রান সংগ্রহ দ. আফ্রিকার মোদির রাষ্ট্রে আগুন, নিহত ১৫ ২৬২ রানের টার্গেটে ব্যাট করছে আফগানিস্তান নিষিদ্ধ ৫২ পণ্য বন্ধে ঝালকাঠিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ব্রিটিশের প্রথম মুসলিম প্রধানমন্ত্রী হচ্ছেন সাজিদ জাভিদ অভিযান চালিয়ে অপরিপক্ক ৫০ মণ আম ধ্বংস স্ত্রীকে নকল দিতে গিয়ে এএসআই কারাগারে হবিগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জনের মৃত্যু

ববি উপাচার্যের পদত্যাগের দাবিতে ছাত্র শিক্ষক আন্দোলন অব্যাহত

বরিশাল ব্যুরো : একটানা ২৯ দিন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এস এম ইমামুল হকের পদত্যাগের দাবিতে এক দফার আন্দোলন চলছে। আজ মঙ্গলবার সকাল দশটা থেকে আন্দোলনের কর্মসূচি অনুযায়ী শিক্ষক সমিতি প্রশাসনিক ভবনের সামনে অবস্থান কর্মসূচি আর শিক্ষার্থীরা প্রতিবাদ সমাবেশের পাশাপাশি উপাচার্যের পদত্যাদের  বিষয়ে গণস্বাক্ষর নিচ্ছেন আন্দোলনরত শিক্ষার্থীরা।

এদিকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে পনের দিনের ছুটি মঞ্জুর হওয়া উপাচার্য ছাত্র ছাত্রীদের প্রতি আহবান জানিয়েছেন আজ থেকে ক্লাশে ফিরে য়াওয়ার জন্য। আর এই আন্দোলন কতিপয় শিক্ষার্থী আর একটি গোষ্ঠীর ইন্ধনে উল্লেখ করায় শিক্ষার্থীরা বলছেন, উপাচার্যের পদত্যাগের দাবি সকল শিক্ষার্থীর। তাই তার ডাকে সাড়া দিয়ে কোন শিক্ষার্থী ক্লাশে যায়নি। আন্দোলন আরো বেগবান করা হয়েছে।

এদিকে আট দফা দাবিতে অবস্থান কর্মসূচি করা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক  আবু জাফর মিয়া বলেন, উপাচার্যের পদত্যাগ ও আট দফা দাবি পূরণ না হওয়া পর্যন্ত তাদের কর্মসূচিও অব্যাহত থাকবে।

স্বাআলো/এসএ