শিরোনাম :
নিউজিল্যান্ডের দুই নারী ক্রিকেটারের বিয়ে গৃহবধূর মরদেহ উদ্ধার, আটক শ্বশুর-শাশুড়ি সামরিক সরকারের ক্ষমতাবলে পররাষ্ট্রমন্ত্রী চাকরিচ্যুত! যেভাবে ল্যাপটপের ওয়েবক্যাম ডিজেবল করবেন বন্ধুকে পাহারায় রেখে নারায়ণগঞ্জে কিশোরিকে ধর্ষণ মুক্তির অপেক্ষায় ‘কটন বার’ বাগেরহাটে বাসচাপায় ঝরে গেল ২ প্রাণ নুসরাত হত্যার ঘটনা ধামাচাপা দিতে অর্থ লেনদেন! নুসরাত হত্যা মামলায় রুহুল আমিন আটক বাস, ট্রাক এবং মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, হতাহত ৫ টাঙ্গাইলে নদীতে ডুবে দুই বোনের মৃত্যু স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি দশ বছরের প্রতিবন্ধীর উপর এমপির ভালোবাসা! বিএনপি মনোনয়ন বাণিজ্য করেছে: প্রধানমন্ত্রী কালিগঞ্জের সড়কে বেহাল দশা, ভোগান্তিতে জনসাধারণ কাঁঠালে রয়েছে নানা রোগের সমাধান নদী ভাঙন পরিদর্শনে দুই মন্ত্রী, দ্রুত প্রতিকার বাগেরহাটে প্রকাশ্যে যুবক কে কুপিয়ে জখম ‘সুদের শিকার’ ব্যবসায়ীর আত্মহত্যা, ভিটে হারা অন্তত ২৫ টেকনাফে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আশঙ্কাজনক ১১ অবশেষে বাতিল হল সোনাগাজী মাদ্রাসার ব্যবস্থাপনা কমিটি অভয়নগরে ভেজাল ওষুধসহ ওষুধ তৈরির কারখানা জব্দ একশ কোটি টাকা বিনিয়োগে ফলাফল ‘ঘোড়ার ডিম’ চন্দ্রপৃষ্ঠ থেকে বের হল পানি হাতিরঝিল লেক থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

দুই ভাইকে খুনের দায়ে চারজনের মৃত্যুদণ্ড

চারজনের মৃত্যুদণ্ড

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ : ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলায় দুই ভাইকে হত্যার দায়ে চারজনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এবং অপর তিন আসামিকে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়েছে। আজ বুধবার দুপুরে ময়মনসিংহ বিশেষ জজ আদালতের বিচারক এহ্সানুল হক এ আদেশ দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- তারাকান্দা উপজেলার রামচন্দ্রপুরের জমির উদ্দিনের ছেলে লিয়াকত আলী (৫৫), তার ছেলে আনোয়ার হোসেন (৩৫), জমির উদ্দিনের ছেলে আবুল কাসেম (৫০) ও সিরাজ আলীর ছেলে হোসেন আলী (৬২)।

জানা যায়, জমি নিয়ে পূর্বশত্রুতার জেরে ২০০১ সালের ৪ আগস্ট দুপুরে ধারালো রাম দা ও বল্লমের আঘাতে আসামিরা মৃত হাফিজ উদ্দিনের দুই ছেলে আব্দুর রশিদ ও গিয়াস উদ্দিনকে হত্যা করে পালিয়ে যায়। পরে ৪ আগস্ট নিহত গিয়াস উদ্দিনের ভাই আব্দুল খালেক বাদী হয়ে তারাকান্দা থানায় ২২ জনের নামে মামলা করেন। মামলা দায়েরর পর বিভিন্ন জায়গা থেকে ২২ জন আসামি গ্রেফতার করে পুলিশ। দীর্ঘ আইনি প্রক্রিয়া শেষে ১৫ জন সাক্ষীর সাক্ষ্য ও যুক্তিতর্ক শুনে বিচারক আজ এই রায় দেন।

আরো পড়ুন >>>চৌগাছায় এবিসিডি হাই স্কুলের প্রধান শিক্ষকের বিচার দাবিতে বিক্ষোভ

রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন অ্যাডভোকেট শেখ আবুল হাসেম। এছাড়াও বাদীপক্ষে অ্যাডভোকেট আব্দুর গফুর, বিশ্বনাথ পাল এবং আসামিপক্ষে অ্যাডভোকেট এএইচএম খালেকুজ্জামান মামলাটি পরিচালনা করেন।

স্বাআলো/এইসএম