শিরোনাম :
গৃহবধূর মরদেহ উদ্ধার, আটক শ্বশুর-শাশুড়ি সামরিক সরকারের ক্ষমতাবলে পররাষ্ট্রমন্ত্রী চাকরিচ্যুত! যেভাবে ল্যাপটপের ওয়েবক্যাম ডিজেবল করবেন বন্ধুকে পাহারায় রেখে নারায়ণগঞ্জে কিশোরিকে ধর্ষণ মুক্তির অপেক্ষায় ‘কটন বার’ বাগেরহাটে বাসচাপায় ঝরে গেল ২ প্রাণ নুসরাত হত্যার ঘটনা ধামাচাপা দিতে অর্থ লেনদেন! নুসরাত হত্যা মামলায় রুহুল আমিন আটক বাস, ট্রাক এবং মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, হতাহত ৫ টাঙ্গাইলে নদীতে ডুবে দুই বোনের মৃত্যু স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি দশ বছরের প্রতিবন্ধীর উপর এমপির ভালোবাসা! বিএনপি মনোনয়ন বাণিজ্য করেছে: প্রধানমন্ত্রী কালিগঞ্জের সড়কে বেহাল দশা, ভোগান্তিতে জনসাধারণ কাঁঠালে রয়েছে নানা রোগের সমাধান নদী ভাঙন পরিদর্শনে দুই মন্ত্রী, দ্রুত প্রতিকার বাগেরহাটে প্রকাশ্যে যুবক কে কুপিয়ে জখম ‘সুদের শিকার’ ব্যবসায়ীর আত্মহত্যা, ভিটে হারা অন্তত ২৫ টেকনাফে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আশঙ্কাজনক ১১ অবশেষে বাতিল হল সোনাগাজী মাদ্রাসার ব্যবস্থাপনা কমিটি অভয়নগরে ভেজাল ওষুধসহ ওষুধ তৈরির কারখানা জব্দ একশ কোটি টাকা বিনিয়োগে ফলাফল ‘ঘোড়ার ডিম’ চন্দ্রপৃষ্ঠ থেকে বের হল পানি হাতিরঝিল লেক থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার ম্যালেরিয়া ছড়িয়ে পড়েছে ১৩ জেলায়

ময়মনসিংহে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহের গফরগাঁওয়ে রত্না (২২) বছর বয়সী এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে ননদ ও শাশুড়ির বিরুদ্ধে। হত্যার পর মরদেহ বসতঘরের বারান্দায় ঝুলিয়ে রেখে পালিয়েছে শ্বশুর-শাশুড়ি ও ননদ। রবিবার সন্ধ্যায় গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন টাঙ্গাব ইউনিয়নের পাঁচাহার গ্রামে এই ঘটনাটি ঘটে।

নিহতের পরিবারের লোকজন ও পাগলা থানা পুলিশ সূত্রে জানা গেছে, চার বছর আগে উপজেলার পাঁচাহার গ্রামের আব্দুর রহিমের ছেলে রফিকুল ইসলামের সঙ্গে ময়রা গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে রত্নার বিয়ে হয়। এই দম্পতির ঘরে রিদন নামে দুই বছর বয়সী একটি পুত্রসন্তান রয়েছে। রফিকুল ঢাকায় চাকরি করেন। বিয়ের পর থেকেই শাশুড়ি কুলসুম ও ননদ খাদিজা রত্নাকে মানসিক ও শারীরিক নির্যাতন করতো।

রবিবার সন্ধ্যায় শাশুড়ি ও ননদ গৃহবধূ রত্নাকে তার সন্তানের সামনে গলাটিপে হত্যা করে। পরে মরদেহ বসতঘরের বারান্দার আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখে দুই বছর বয়সী শিশু রিদনকে বাড়িতে ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে পাগলা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আরো পড়ুন>>> ময়মনসিংহে ৯ মাদক ব্যবসায়ী আটক

রত্নার বাবা আব্দুর রাজ্জাক অভিযোগ করে জানান, ‘তার মেয়ে, শাশুড়ি ও ননদ গলাটিপে হত্যা করেছে। আমি মেয়ের লাশ দেখেছি, তার গলায় আঘাতের চিহ্ন আছে।’

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিনুজ্জামান বলেন, আজ সোমবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

স্বাআলো/এএম