শিরোনাম :
পঞ্চগড়সহ ৪ জেলার পরিবহন ধর্মঘট প্রত্যাহার শ্রীলঙ্কায় নিহতের সংখ্যায় কমেছে ১০৬ জন ইলিশ ধরায় ১৩ জনকে ৭ দিনের কারাদণ্ড দ্বিতীয় অধিবেশনে প্রশ্ন রয়েছে ১০৮৪টি কাঙ্খিত মান অর্জন সাপেক্ষে পর্যায়ক্রমে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে : শিক্ষামন্ত্রী চেয়ারম্যানের গুলিতে কৃষক নিহত শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধের কারাদণ্ড বিএনপির নেতা জাহিদ শপথ নেয়ায় ভোটাররা আনন্দিত বরগুনায় উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ সরকারি চাকরিতে আপাতত বয়সসীমা ৩৫ হচ্ছে না আগামী ১০ মে ১৬ জেলায় প্রাথমিকের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা হাজী সরদার মর্ত্তুজ আলী মাধ্যমিক বিদ্যালয়ে স্বাধীনতা দিবস উদযাপন টিসিবির পণ্য উত্তোলন করলেও গাইবান্ধায় শুরু হয়নি বিক্রি ওসির ফেসবুক আইডি হ্যাকড ইবিতে চট্টগ্রাম সমিতির বিদায় ও নবীণ বরণ পিরোজপুরে উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার প্রস্তাব নুসরাত হত্যা মামলায় শাকিল গ্রেপ্তার স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে নুসরাত হত্যাকারীদের ফাঁসির দাবি ‘রমজানে রংপুর বিভাগকে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হবে’ ধর্মঘটকে পুঁজি করে অটোর ভাড়া দ্বিগুণ ইউনিসেফের ‘শিশু অধিকার’ প্রতিনিধি হলেন মিরাজ পরীক্ষা কেন্দ্রে যৌন হয়রানির অভিযোগে প্রদর্শক কারাগারে বখাটের হাত থেকে রক্ষা পেতে শিক্ষকের সংবাদ সম্মেলন

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

বন্দুকযুদ্ধে লালু মিয়া নামে এক মাদক ব্যবসায়ী নিহত

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহ শহরের পুরাতন গুদারাঘাট এলাকার বালুচরে ডিবি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে লালু মিয়া নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

এসময় আহত হয় দুই পুলিশ সদস্য। পুলিশ ঘটনাস্থল থেকে ১৫০ গ্রাম হেরোইন ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করেছে। রাত দেড়টার দিকে এঘটনা ঘটে। নিহত মাদক ব্যবসায়ী লালু শহরের কৃষ্টপুর বাগানবাড়ি। তার বিরুদ্ধে মাদকের ৭টি মামলাসহ ৮টি মামলা রয়েছে।

ডিবির ওসি শাহ কামাল হোসেন আকন্দ জানান, শহরের কালিবাড়ী পুরাতন গুদারাঘাট বালুরচর এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় করছে, এমন সংবাদের ভিত্তিতে ডিবির একটি দল সেখানে অভিযান চালায়।

এসময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি ও ইটপাটকেল মারতে  থাকে। এতে দুইজন কনষ্টেবল আহত হয়। পুলিশ সরকারী সম্পদ ও আত্নরক্ষার্থে শর্টগানের ফাকা গুলি বর্ষণ করে। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়।

আরো পড়ুন>>>ময়মনসিংহে ডিবি পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

পরে পুলিশ ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী লালু মিয়া (৪৫) কে আহত উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরন করা হলে, কর্তব্যরত ডাক্তার আহত তাহাকে মৃত ঘোষণা করেন।  তার বিরুদ্ধে ৭ টি মাদকের মামলা সহ ৮ এর অধিক মামলা আছে।

স্বাআলো/আরবিএ