শিরোনাম :
জাতীয় কবি কাজী নজরুলের ১২০ তম জন্মবার্ষিকী আপনার জন্য আজকের রাশিফল পুত্রবধূর নির্যাতন সইতে না পেরে গলায় ফাঁস দিলেন বৃদ্ধ মোবাইল চার্জার মুখে দেয়ায় শিশুর মৃত্যু দেব-মিমি-নুসরাতদের জয় নিয়ে যা বললেন সাকিব বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ইফতার মাহফিল হবিগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু ভূমধ্যসাগর থেকে ১৪ বাংলাদেশিসহ ২৯০ অভিবাসী উদ্ধার যশোর জেলা পরিষদের ইফতার মাহফিল ব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে ৯৬৮০ নিয়োগ ভারতে কোচিং সেন্টারে আগুন, ১৯ শিক্ষার্থীর মৃত্যু শ্রীলঙ্কার বিপক্ষে ৩৩৮ রান সংগ্রহ দ. আফ্রিকার মোদির রাষ্ট্রে আগুন, নিহত ১৫ ২৬২ রানের টার্গেটে ব্যাট করছে আফগানিস্তান নিষিদ্ধ ৫২ পণ্য বন্ধে ঝালকাঠিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ব্রিটিশের প্রথম মুসলিম প্রধানমন্ত্রী হচ্ছেন সাজিদ জাভিদ অভিযান চালিয়ে অপরিপক্ক ৫০ মণ আম ধ্বংস স্ত্রীকে নকল দিতে গিয়ে এএসআই কারাগারে হবিগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জনের মৃত্যু

গাইবান্ধায় নার্স তানিয়া ধর্ষণের বিচার দাবি

দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গাইবান্ধায় মানববন্ধন

জেলা প্রতিনিধি, গাইবান্ধা: নার্স তানিয়াকে ধর্ষণ ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গাইবান্ধায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে জেলা শহরের আসাদুজ্জামান মার্কেটের সামনে ডিবি রোডের এই কর্মসূচির আয়োজন করে সমাজতান্ত্রিক মহিলা ফোরাম ও সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট গাইবান্ধা জেলা শাখা।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা মহিলা ফোরামের আহবায়ক ইশরাত জাহান, জেলা ছাত্রফ্রন্টের সদস্য সুপ্তি আক্তার, বাম গণতান্ত্রিক জোটের সম্বয়ক গোলাম রব্বানী, শিক্ষক জসীম উদ্দিন ও বাসদ জেলা শাখার সদস্য সুকুমার চন্দ্র মোদক প্রমুখ।

বক্তারা বলেন, মে মাসের প্রথম ৮ দিনে সারাদেশে ৪১ শিশু ধর্ষণের শিকার হয়েছে। তাদের মধ্যে কয়েকজনকে হত্যাও করা হয়েছে। দেশে আইনের শাসন নেই, গণতন্ত্র নেই।

বিচারহীনতার এই সংস্কৃতির কারণে এসব ধর্ষণ ও হত্যাকা-ের ঘটনা বেড়েই চলেছে। তাই বিশেষ ট্রাইব্যুনাল গঠন করে নারী ও শিশু নির্যাতনের মামলাগুলো স্বল্পতম সময়ে ছয় মাসের মধ্যে নিষ্পত্তির দাবি জানান বক্তারা।

স্বাআালো/আরবিএ