শিরোনাম :
নুসরাত হত্যায় পুলিশের তদন্ত শেষ : ৭দিনের মধ্যে  রিপোর্ট তিনদিনের সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাল ব্রুনাই যাচ্ছেন রবিবার পবিত্র শবেবরাত ১৪ দলের আলোচনা সভা আগামী সোমবার শপথ নেয়ায় মোকাব্বির খানকে  শোকজ এক দশক পর যশোর বিএনপির কমিটি গঠন ভাঙ্গুলী এলাকায় ২৫ বছর পর সংসদ সদস্যের পরিদর্শন যুব ইউনিয়নের গাইবান্ধা জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত সোনাগাজী আ.লীগ সভাপতি রুহুল পাঁচদিনের রিমান্ডে ‘বাগেরহাটবাসীকে শিক্ষিত, মার্জিত, মেধাবী ও দক্ষ হতে হবে’ নুসরাত হত্যার বিচার দাবিতে সোনালী স্বপ্নের প্রতিবাদ সভা পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি শান্তির ধর্ম ইসলাম : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি অবমাননার প্রতিবাদকারী আট ছাত্রলীগ নেতা বহিস্কার চাকরির বয়স ৩৫ করার দাবিতে সমাবেশ, আটক ৭ শাহজালাল বিমানবন্দর থেকে ১২০ স্বর্ণবার জব্দ মেয়ে-জামাইকে দাওয়াত দিয়ে বাড়ি ফেরা হলো না হাতেম আলীর টাঙ্গাইলে ভুয়া চিকিৎসক আটক শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও মুক্তিযোদ্ধার সম্মাননা প্রদান নলছিটিতে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ আহত ৬ টোল ও সড়কে চাঁদা বন্ধের ঘোষণা দিলেন আমতলীর পৌরমেয়র তিস্তার ভাঙনে সুন্দরগঞ্জের বিস্তীর্ণ এলাকা বিলিন হচ্ছে জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহের সমাপনী `কুয়েটের গবেষণা আগামীর বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ’ জঙ্গল থেকে নবজাতক কন্যাশিশু উদ্ধার

পুলিশের হয়রানির প্রতিবাদে দুই গ্রামের মহিলাদের বিক্ষোভ

দুই গ্রামের মহিলাদের বিক্ষোভ

জেলা প্রতিনিধি, গাইবান্ধা : পুলিশের হয়রানির প্রতিবাদে এবং নির্দোষ গ্রামবাসীকে হয়রানি না করার দাবিতে আজ রবিবার গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মদনতাইড় ও কুড়িপাইকা এলাকার দুই গ্রামবাসীর মহিলারা বিক্ষোভ মিছিল বের করেছে।

মিছিলটি উপজেলা পরিষদ চত্বর, ঢাকা –রংপুর মহাসড়ক প্রদক্ষিণ করে। অভিযানের নামে নির্দোষ গ্রামবাসী আটকের তীব্র নিন্দা জানান। এছাড়া হয়রানি  থেকে রক্ষা পেতে মিছিল থেকে দাবি করা হয়েছে। একই সাথে  এজাহারভুক্ত আসামি না হওয়ায় আটক আব্দুর রাজ্জাক ও ফেরদৌসকে মুক্তির দাবি করা হয়েছে।

এসময় বক্তারা বলেন, মদনতাইড় ও কুড়িপাইকা গ্রামে প্রতিরাতে পুলিশ হানা দিচ্ছে। সেখানে বাড়ির পুরুষ ছেলে ও ছেলেদের খোঁজা হচ্ছে। ফলে ভয়ে গ্রাম ছাড়া হয়েছে ওই দুই গ্রামের পুরুষ ও যুবকরা। এজাহারভুক্ত আসামিদের আটক করলে গ্রামীবাসী পুলিশকে সহযোগিতা করবে।

আরো পড়ুন>>> বরগুনায় সাংবাদিককে লাঞ্ছিত করায় ডিবি পুলিশ ক্লোজড

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান বলেন, গ্রামেবাসীদের অভিযোগ ভিত্তিহীন। পুলিশ নির্যাতনকারী না, জনবান্ধব। তাই অযথা পুলিশ কাউকেই হয়রানি বা আটক করবে না। নির্দিষ্ট অভিযোগ ও তথ্যের ভিত্তিতেই রাজ্জাক ও ফেরদৌসকে আটক করা হয়েছে।

প্রসঙ্গত. গত শুক্রবার দুপুরে মদনতাইড় ও কুড়িপাইকা এলাকার মরা করতোয়া নদীর কচুরীপানার নিচ থেকে শাকিল মিয়ার স্ত্রী রেহেনার গলাকাটা ও হাত বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শাকিলসহ ৫জনের বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ ওই মামলার আসামিদের আটকের নামে প্রতিনিয়ত সাধারণ মানুষকে হয়রানি করছে।

স্বাআলো/এসএ