শিরোনাম :
ঈদে সড়কে নিরাপত্তা নিয়ে কঠিন সিদ্ধান্ত নিলেন ওবায়দুল কাদের গলায় মাছের কাঁটা বিধলে ছাড়িয়ে নেবেন যেভাবে ৫২ মানহীন পণ্য বাজার থেকে সরেনি, ক্ষুব্ধ হাইকোর্ট জীবনের কঠিন বিপর্যয়ে নিজেকে শক্ত রাখার উপায় আগামীকাল যেসব জেলায় প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা হেজবুত তওহীদের বিরুদ্ধে ভ্রান্ত ধারণা দেয়ার অভিযোগ মমতার রাজ্যে গেরুয়াদের হানা আগামীকাল প্রাথমিকের প্রথম ধাপের শিক্ষক নিয়োগ পরীক্ষা আপনি কি সিলিকা জেল ফেলে দেন! অনেক উপকারী এটি এবার সিপিএলে দল পেলেন বাংলাদেশের আফিফ ফের দিল্লির মসনদে মোদি প্রকাশ্যে টিকটক তারকাকে গুলি করে হত্যা বিজেপির জয়ের আভাসে আতঙ্কিত ভারতীয় মুসলিম ট্রেনের অগ্রিম টিকিট: ২য় দিনেও উপচে পড়া ভিড় ১৬০ টাকায় বিক্রি হচ্ছে অনলাইন প্রোফাইল! অনলাইনে পণ্য বিক্রির নামে প্রতারণা, আটক ৭ হঠাৎ মাতামুহুরী সেতুর অচলাবস্থা, চরম ভোগান্তিতে দূরপাল্লার যাত্রী বিশ্বকাপে কোহলির পায়ে থাকবে স্বর্ণের জুতা বাঞ্ছারামপুরে মাদকসহ আটক ২ পারমাণবিক যুদ্ধের সর্বোচ্চ ঝুঁকিতে বিশ্ব : জাতিসংঘ

পাঁচদিন নিখোঁজ কিশোরের লাশ মিললো গমক্ষেতে

জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও:  ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নে সাহাব উদ্দিন (১৫) নামে এক প্রতিবন্ধী কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে ইউনিয়নের বলতলা গ্রাম থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত সাহাব উদ্দিন বড়বালিয়া ইউনিয়নের জোড়দারপাড়া গ্রামের সল্টু মোহাম্মদের ছেলে। সে ভুল্লী কুমাড়পুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ৫ দিন আগে সাহাব উদ্দিন বাড়ি থেকে বের হওয়ার পর আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে  থানায় একটি জিডি করা হয়। আর শুক্রবার বালিয়া বলতলা গ্রামের একটি গমক্ষেতে তার লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে গমক্ষেতে ফেলে রাখা হয়েছে। তদন্ত করে ঘটনার মূল রহস্য উদঘাটন করা হবে।

স্বাআলো/ডিএম