শিরোনাম :
ইতিহাসে প্রথম বাংলাদেশি হিসেবে ডাবল সেঞ্চুরির রেকর্ড সৌম্যর গাইবান্ধায় সনাতন ধর্মালম্বীদের ঐতিহ্যবাহী মেলা খুলনায় ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচির উদ্বোধন ভাগ্নের অকাল মৃত্যুতে এখনও বাকরুদ্ধ আন্দালিব পার্থ পিরোজপুরে নুসরাত জাহান রাফি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন রোহিঙ্গারা যেন ভোটার হবার সুযোগ না পায়:ইসি সচিব শহীদ মসিয়ূর রহমানের ৪৮তম মৃত্যু বার্ষিকী পালিত আমতলীতে যুবকের আত্মহত্যা ববি উপাচার্যের পদত্যাগের দাবিতে ছাত্র শিক্ষক আন্দোলন অব্যাহত যবিপ্রবির ঘটনায় চৌগাছায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বাল্যবিয়ের অনুষ্ঠানে কাজিকে ৬ মাসের কারাদন্ড মাগুরায় ৩১ দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান ভারতের ট্রেলারে সলমান-ক্যাটের বাজিমাত (ভিডিও) প্রথমবার পুতিনের সঙ্গে বৈঠকে বসছেন যাচ্ছে কিম ফের ঢাবি অধিভূক্ত ৭ কলেজের শিক্ষার্থীদের পাঁচ দাবি চুয়াডাঙ্গায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন এমডিকে সুপেয় পানির শরবত খাওয়াতে চায় জুরাইনবাসী ‘বিচারহীনতার সংস্কৃতির কারণে ধর্ষণ বাড়ছে’ ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার প্রবাসীদের সুখ-দুঃখে পাশে থাকবেন প্রধানমন্ত্রী যশোরে পুষ্টি সপ্তাহ উদ্বোধন একাত্তরের দুই যুদ্ধাপরাধীর রায় কাল আজকের খেলা ফিলিপাইনে ভূমিকম্পে ১১ জনের প্রাণহানি কিডনি পরিষ্কার করে এই ৯ খাবার

ওষুধ ভেবে কীটনাশক পানে যুবকের মৃত্যু

মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু

রংপুর ব্যুরো : ওষুধ ভেবে কীটনাশক পান করে আপেল ইসলাম (২৩) নামের এক মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার ভোরে রংপুর সদরের সদ্যপুস্করিনী ইউনিয়নের পালিচড়া বালুয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানান, ২০১৮ সালে শামপুর ডিগ্রি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করার পর আপেল লেখাপড়া বন্ধ করে দেন। এরপর থেকে বাড়িতে কৃষিকাজ দেখাশোনা করতেন। সম্প্রতি তার মাথায় সমস্যা দেখা দিলে কিছুটা মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন আপেল। বৃস্পতিবার ভোর ৫টার দিকে ওষুধ ভেবে ঘরে থাকা কীটনাশক পান করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আরো পড়ুন>>> ধর্ষণের অভিযোগে রংপুরে ১জনের যাবজ্জীবন

এব্যাপারে রংপুর সদর থানা পুলিশের ওসি (তদন্ত) জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় মরদেহটি হস্তান্তর করা হয়েছে।

স্বাআলো/আরবিএ