শিরোনাম :
নুসরাত হত্যায় পুলিশের তদন্ত শেষ : ৭দিনের মধ্যে  রিপোর্ট তিনদিনের সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাল ব্রুনাই যাচ্ছেন রবিবার পবিত্র শবেবরাত ১৪ দলের আলোচনা সভা আগামী সোমবার শপথ নেয়ায় মোকাব্বির খানকে  শোকজ এক দশক পর যশোর বিএনপির কমিটি গঠন ভাঙ্গুলী এলাকায় ২৫ বছর পর সংসদ সদস্যের পরিদর্শন যুব ইউনিয়নের গাইবান্ধা জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত সোনাগাজী আ.লীগ সভাপতি রুহুল পাঁচদিনের রিমান্ডে ‘বাগেরহাটবাসীকে শিক্ষিত, মার্জিত, মেধাবী ও দক্ষ হতে হবে’ নুসরাত হত্যার বিচার দাবিতে সোনালী স্বপ্নের প্রতিবাদ সভা পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি শান্তির ধর্ম ইসলাম : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি অবমাননার প্রতিবাদকারী আট ছাত্রলীগ নেতা বহিস্কার চাকরির বয়স ৩৫ করার দাবিতে সমাবেশ, আটক ৭ শাহজালাল বিমানবন্দর থেকে ১২০ স্বর্ণবার জব্দ মেয়ে-জামাইকে দাওয়াত দিয়ে বাড়ি ফেরা হলো না হাতেম আলীর টাঙ্গাইলে ভুয়া চিকিৎসক আটক শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও মুক্তিযোদ্ধার সম্মাননা প্রদান নলছিটিতে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ আহত ৬ টোল ও সড়কে চাঁদা বন্ধের ঘোষণা দিলেন আমতলীর পৌরমেয়র তিস্তার ভাঙনে সুন্দরগঞ্জের বিস্তীর্ণ এলাকা বিলিন হচ্ছে জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহের সমাপনী `কুয়েটের গবেষণা আগামীর বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ’ জঙ্গল থেকে নবজাতক কন্যাশিশু উদ্ধার

নিখোঁজের ৫দিন পর যুবকের লাশ উদ্ধার

যুবকের লাশ উদ্ধার

রংপুর ব্যুরো : নিখোঁজের পাঁচ দিন পর অর্ধগলিত অবস্থায় ফিরোজ মিয়া ফ্রেস (২২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রংপুরের পীরগাছা উপজেলার কান্দি ইউনিয়নের কাবিলাপাড়া গ্রামের আমির আলীর ছেলে।

এদিকে ফিরোজ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন,একই উপজেলার কাবিলাপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে টিপু (২৬), মৃত আওয়াল মিয়ার ছেলে শাহিন মিয়া (২৫,মতিল চৌকিদারের ছেলে সুলতান হোসেন ও পাশ্ববর্তী দোয়ানীগ্রামের নুর মোহাম্মদের ছেলে জাহিদুল ইসলাম (২৪)।

আজ সোমবার পীরগাছা উপজেলার কান্দি ইউনিয়নে নির্মাণাধীন গুচ্ছগ্রাম থেকে মাটি চাপা দেয়া অবস্থায় লাশ উদ্ধার করা হয়।

পীরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে ফিরোজ মিয়ার কোনো খোঁজ পাচ্ছিল না তার পরিবার। অনেক খোঁজাখুঁজির পর কোথাও না পেয়ে শনিবার পীরগাছা থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার বাবা আমির আলী।

আরো পড়ুন>> রংপুরের ৬ উপজেলায় আ’লীগের প্রার্থী যারা

এ ঘটনার পাঁচ দিনের মাথায় সোমবার ফিরোজের বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে নির্মাণাধীন একটি গুচ্ছগ্রামে মাটিচাপা অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করলে ফিরোজের পরিবার সেটি শনাক্ত করে।

নিহতের বাবা আমির উদ্দিন জানান, আমার ছেলের সঙ্গে কারও শত্রুতা নেই। তবে নিখোঁজের দিন তার কাছে লক্ষাধিক টাকা ছিল। ওই টাকা হাতিয়ে নিতেই তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

স্বাআলো/এম