আজ বুধবার ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৮ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ বসন্তকাল ১৪ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী
শিরোনাম :
বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী গুলিবিদ্ধ আজও বার্সেলোনা ড্র করেছে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী শুরুতেই তিন উইকেট হারাল বাংলাদেশ ঢাকায় অস্ট্রেয়ার পররাষ্ট্রমন্ত্রী ৩৩১ রানের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ ২০ ফেব্রুয়ারি দিনটি কেমন যাবে ইতিহাস ঐতিহ্যে ভরপুর ঝিনাইদাহের বারোবাজার ইউসিবিএল ব্যাংকের ম্যানেজারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রাজ্জাকের পদত্যাগকে স্বাগত জানালেন ড. কামাল ৩১ শিশুর দেহাবশেষ উদ্ধারের ঘটনায় দুই ডাক্তার বরখাস্ত মণিরামপুরে ভাইয়ের হাতে বোন খুন জেনে নিন, আনারস আর দুধ একসাথে খেলে কি হয় ট্রাম্পের বিরুদ্ধে ১৬টি অঙ্গরাজ্যের মামলা সড়ক দুর্ঘটনায় ডিশ ব্যবসায়ী নিহত নদী আর গহীন অরণ্যের মাঝে ঘুরে আসুন সুন্দরবন চুয়াডাঙ্গায় সোলার লাইট স্থাপন কার্যক্রম উদ্বোধন পুলিশ হেফাজতে সালমান মুক্তাদির জিজ্ঞাসাবাদ প্রাথমিক শিক্ষক নিয়োগে বিজ্ঞানের ২০ শতাংশ অগ্রাধিকার নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা স্মার্ট কার্ড পেয়েছেন, জেনে নিন কি কি সুবিধা পাবেন চৌগাছায় আ.লীগ নেতা হত্যায় ১৭ জনের নামে মামলা মুক্তির অপেক্ষায় ‘বিউটি সার্কাস’: জয়া ও ফেরদৌস ১৫ মার্চ থেকে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা শুরু কাশিয়ানীতে কোচিং সেন্টারে অভিযান: পোড়ানো  হলো বেঞ্চ

বিএনপি থেকে এসেই বরাদ্দ পেলেন নৌকা, তৃণমূলে ক্ষোভ

আওয়ামী লীগ মনোনীত

রংপুর ব্যুরো :  পীরগঞ্জ উপজেলার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত  সদ্য আওয়ামী লীগে যোগদানকারী নুর মোহাম্মদ মন্ডলের মনোনয়ন পরিবর্তন দাবিতে মানবন্ধন করেছে রংপুরের পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন।

আজ মঙ্গলবার দুপুর দেঢ়টায় নেতা-কর্মীরা পীরগঞ্জ উপজেলা সদরের প্রধান সড়ক গুলসান মোড় হতে থানা মোড় পর্যন্ত ব্যানার হাতে মানব বন্ধন করে। পরে মৌন মিছিল নিয়ে রংপুর-ঢাকা মহাসড়কে অবস্থান নেয়।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাদেক হোসেন বিএসসি, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন বিএসসি, পীরগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক কামরুল হাসান জুয়েল, পীরগঞ্জ উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মামুনুর রশিদ মেরাজুল, ইউনিয়ন আওয়ামী নেতা বকুল মিয়া প্রমুখ।

আরো পড়ুন >>>মাদক ব্যবসায়ীদের শাস্তির দাবিতে গোপালগঞ্জে মানববন্ধন

বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও পীরগঞ্জের বধুমাতা- প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভুল বুঝিয়ে সাবেক সাংসদ ও উপজেলা চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল মনোনয়ন নিয়েছেন। আমরা মনোনয়ন পরিবর্তনের আবেদন করছি। সেই সঙ্গে দলের ত্যাগী নেতাকে মনোনয়ন দেয়ার আহ্বান করছি। নুর মোহাম্মদ মন্ডল ইতিপূর্বে জাতীয় পার্টি থেকে বিএনপি ও বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করেন।

স্বাআলো/এইসএম