শিরোনাম :
জাতীয় কবি কাজী নজরুলের ১২০ তম জন্মবার্ষিকী আপনার জন্য আজকের রাশিফল পুত্রবধূর নির্যাতন সইতে না পেরে গলায় ফাঁস দিলেন বৃদ্ধ মোবাইল চার্জার মুখে দেয়ায় শিশুর মৃত্যু দেব-মিমি-নুসরাতদের জয় নিয়ে যা বললেন সাকিব বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ইফতার মাহফিল হবিগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু ভূমধ্যসাগর থেকে ১৪ বাংলাদেশিসহ ২৯০ অভিবাসী উদ্ধার যশোর জেলা পরিষদের ইফতার মাহফিল ব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে ৯৬৮০ নিয়োগ ভারতে কোচিং সেন্টারে আগুন, ১৯ শিক্ষার্থীর মৃত্যু শ্রীলঙ্কার বিপক্ষে ৩৩৮ রান সংগ্রহ দ. আফ্রিকার মোদির রাষ্ট্রে আগুন, নিহত ১৫ ২৬২ রানের টার্গেটে ব্যাট করছে আফগানিস্তান নিষিদ্ধ ৫২ পণ্য বন্ধে ঝালকাঠিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ব্রিটিশের প্রথম মুসলিম প্রধানমন্ত্রী হচ্ছেন সাজিদ জাভিদ অভিযান চালিয়ে অপরিপক্ক ৫০ মণ আম ধ্বংস স্ত্রীকে নকল দিতে গিয়ে এএসআই কারাগারে হবিগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জনের মৃত্যু

নাসেরের ঋণ ৯৪ কোটি ৮৯ লাখ টাকা

নাসের রহমানের ৯৪ কোটি

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার : মৌলভীবাজার-৩ আসনে সাবেক অর্থমন্ত্রী সাইফুর রহমানের ছেলে, ঐক্যফ্রন্টের প্রার্থী ও মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমানের ৯৪ কোটি ৮৯ টাকা ঋণ রয়েছে বলে হলফনামা সূত্রে জানা গেছে।

এরমধ্যে ৮৭ কোটি ৭৯ লাখ টাকার ঋণখেলাপি থাকা অবস্থায় হাইকোর্টের আদেশে স্থগিত হয়েছে। এছাড়া এবি ব্যাংকে ২ কোটি টাকার ঋণখেলাপি ছিলো তার। তবে নভেম্বরের ২২ তারিখে ঋণ পুনঃতফসিল করেছেন বলে হলফনামায় উল্লেখ করেছেন।

হলফনামা থেকে জানা যায়, তিনি ব্র্যাক ব্যাংক থেকে একক ভাবে ৩২.৪৬ লাখ, স্ত্রীর সঙ্গে যৌথভাবে ৬৩.৫৩ লাখ এবং প্রতিষ্ঠানের চেয়ারম্যান বা ম্যানেজিং ডিরেক্টর হিসেবে আইএফআইসি ব্যাংক থেকে ৮৭.৭৯ কোটি এবং এবি ব্যাংক থেকে ৬ কোটি ১৫ লাখ ১৮ হাজার টাকা ঋণ নিয়েছেন।

পেশা হিসেবে তিনি ব্যবসা উল্লেখ করেছেন। তিনি বার্ষিক আয় দেখিয়েছেন ৮২ লাখ টাকা। যার মধ্যে কৃষি খাত থেকে ১৮ লাখ, ভাড়া বাবদ ৪০ লাখ টাকা ও কোম্পানির পরিচালক হিসেবে সম্মানী ২৪ লাখ টাকা আয় করেন।

আরো পড়ুন >>>ওরা ঋণখেলাপি, তাই…

এম নাসের রহমানের অস্থাবর সম্পদের পরিমাণ ১১ কোটি ৬৫ লাখ ২২ হাজার ৪৫৭ টাকা এবং স্ত্রী রেজিনা নাসেরের নামে অস্থাবর সম্পদ ৫ কোটি ৩২ লাখ ৮১ হাজার ৪২১ টাকা দেখানো হয়েছে। স্থাবর সম্পত্তি হিসেবে প্রায় ২ কোটি টাকার সম্পদ আছে স্বামী-স্ত্রীর নামে।

 

স্বাআলো/ এইসএম