spot_img

এলপিজি নিয়ে দুই নম্বরি করলেই ব্যবস্থা

দেশে তরলীকৃত পেট্রোলিয়াম গ্যাসের (এলপিজি) পর্যাপ্ত মজুদ আছে। বেশি দামে বিক্রি করবেন কেনো? রশিদ না দিলে তার থেকে কিনবেন না। দেশে অনেক কোম্পানি আছে কারো কাছে জিম্মি হওয়ার কারণ নেই বলে জানিয়েছেন বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের (বিইআরসি) চেয়ারম্যান নূরুল আমিন।

শনিবার (৭ অক্টোবর) দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে বিদ্যুৎ, গ্যাস ও পেট্রোলিয়াম সংশ্লিষ্ট অংশীজনদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

বিইআরসি চেয়ারম্যান বলেন, আমরা ঢাকায় মিটিং করেছি চলতি মাসের দুই তারিখ। তারা বলছে পর্যাপ্ত এলজিপির মজুদ আছে। কেনো রাতারাতি বড়লোক হতে গিয়ে দুই নম্বরি করতে হবে। যারা এসব কাজ করবেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরো বলেন, সৎভাবে ব্যবসা করলে কখনোই বিপদ আসবে না। আপনারা অবৈধভাবে ব্যবসা করবেন, মোবাইলকোর্ট এলে দোকান রেখে চলে যেতে বাধ্য হচ্ছেন। আমরা আগামী বছর প্রথম দিকে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র পাচ্ছি, তখন আর দেশে বিদ্যুৎ সংকট থাকবে না।

সভায় জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত, অতিরিক্ত জেলা প্রশাসক বশির আহমেদ, স্বাধিনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ড. সৈয়দা বদরুন্নহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহসান উল্লাহসহ বিদ্যুৎ, গ্যাস ও পেট্রোলিয়াম অফিসের কর্মকর্তা এবং ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

স্বাআলো/এসএ

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য
Related

খুলনাসহ ৮ বিভাগে ঝড়ো হাওয়া ও বজ্রবৃষ্টির আভাস

ঢাকা অফিস: বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপ ও মৌসুমি বায়ুর প্রভাবে...

ঢাকাসহ চার জেলায় আজ ৯ ঘণ্টা কারফিউ শিথিল

ঢাকা অফিস: কোটা সংস্কার আন্দোলন ঘিরে উদ্ভূত পরিস্থিতি নিয়ন্ত্রণে...

পরিস্থিতি স্বাভাবিক হলে কারফিউ তুলে নেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা অফিস:স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন, পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক...

কালকের কারফিউ নিয়ে যে নির্দেশনা

ঢাকা অফিস: ঢাকা, গাজীপুর, নরসিংদী ও নারায়ণগঞ্জে কারফিউ বহাল...