আমেরিকার অনেক মানুষ দুইবেলা ভাত থেকে পারেনা: এমপি একরাম

নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মোহাম্মদ একরামুল করিম চৌধুরী আমেরিকার সমালোচনা করে বলেছেন, আমেরিকার অনেক মানুষ আছে যারা দুইবেলা ভাত থেকে পারেনা। এগুলো আপনাদের নলেজে আনা উচিত। শুধু আমাদের ওপর খবরদারি। আমাদের ছোট্ট একটি দেশ, পড়ে আছি একটা সাইডে। আমাদের নেত্রী চেষ্টা করছে এ দেশটাকে আরো ভালো অবস্থানে নিয়ে যেতে।

রবিবার (৮ অক্টোবর) বেলা ১১টার দিকে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশে জেলা কার্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথির ব্ক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি একরাম বলেন, প্রতিদিন আমেরিকাতে ২ থেকে আড়াই লাখ লোক ফুটপাতে ঘুমায়। কিন্ত ওরা খবরদারি করতে, আমাদের সাথেই বড় লোক দেখাতেই পারে। ওই দেশের ২ লাখ লোক প্রতিদিন ফুটপাতে ঘুমায়, ভাঙ্গা গাড়ির মধ্যে ঘুমায় এবং কিছু না পেলে ফুটপাতের মধ্যে কাইত হয়ে ঘুমায়।

তিনি আরো বলেন, আপনাদের দুইবেলা না খেয়ে থাকতে হয়না। ইউক্রেন রাশিয়ার যুদ্ধ এ কারণে সারাবিশ্বে খাদ্য হাহাকার, জিনিসপত্রের হাহাকার। আমাদের মত লোক প্রতিদিন প্রচুর টাকা মানুষকে বিলি করতাম। এখন অতটুকু পারিনা।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কুমিল্লার আনসার ও ভিডিপির পরিচালক ও রেঞ্জ কমান্ডার মোহাম্মদ আবদুল আউয়ালের সভাপতিত্বে জেলা সমাবেশে আরো বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা ম্যাজিস্ট্রেট তামান্না মাহবুবুব, নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার ইব্রাহীম, র‍্যাব-১১-এর সিপিসি-৩-এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মাহবুবুর রহমান প্রমুখ।

স্বাআলো/এসএ

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

সিইসিকে স্বশরীরে চাটখিলের ভোট প্রত্যক্ষ করার আহবান

জেলা প্রতিনিধি, নোয়াখালী: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে...

২২ বছর পর স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত স্বামী গ্রেফতার

জেলা প্রতিনিধি, নোয়াখালী: বেগমগঞ্জ উপজেলা ২২ বছর পর স্ত্রী...

চাটখিল থানার ওসির অপসারণ দাবি

জেলা প্রতিনিধি, নোয়াখালী: জেলার চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)...

ঘুম থেকে উঠে দেখতাম অস্ত্র আমাদের দিকে তাক করা: নাবিক রাজু

জেলা প্রতিনিধি, নোয়াখালী: রাতে আমরা বিজে ঘুমাতাম। যখন কোনো...