ইসলাম মানুষকে ঈমান ও আলোর পথে ধাবিত করে: এমপি নাবিল

নিজস্ব প্রতিবেদক: যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, শেখ হাসিনা দ্বীনের পক্ষে। ইসলামের পক্ষে। ইসলামী জ্ঞান একজন মানুষকে ভালো হতে সাহায্য করে। ইসলাম চর্চা একজন মুমিনকে ভাল, সৎ, দ্বীনি মুসলমান হিসেবে গড়ে তোলে। ইসলাম কখনো অনিষ্টে সমর্থন দেয় না। ইসলামে যা নিষিদ্ধ তা কখনো মানবজাতির কল্যাণ বয়ে আনে না। ইসলাম মানুষের কল্যাণ ও মুক্তির ধর্ম। মানুষকে ঈমান ও আলোর পথে ধাবিত করে। দাঙ্গা, ফিতনাকে কখনো সমর্থন করে। বঙ্গবন্ধু ইসলামী আলো ছড়ানোর জন্য ইসলামী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। আর তার কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামী জ্ঞান ও সংস্কৃতিকে বিকশিত করার জন্য প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ তৈরি করেছেন।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের চুড়ামনকাটি বাজারে মসজিদে নূরের মাঠে বার্ষিক ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মসজিদ কমিটির ও জেলা শ্রমিকলীগের অর্থ বিষয়ক সম্পাদক সভাপতি মোফাজ্জেল হোসেনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে আলোচনা করেন আন্তর্জাতিক মানের বক্তা আব্দুল্লাহ আল আমিন (ঢাকা)।

বিশেষ বক্তা ছিলেন মাওলানা রবিউল ইসলাম (খুলনা)। হাফেজ মাওলানা খালিদ সাইফুল্লাহর পরিচালনায় এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, সাংগঠনিক সম্পাদক এস এম আফজাল হোসেন, উপজেলা চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, প্রচার সম্পাদক লুৎফুল কবির বিজু, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের সদস্য জবেদ আলী, চুড়ামনকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দাউদ হোসেন দফাদার, চুড়ামনকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক নুরুজ্জামান রমজান, কাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহিদুর রহমান শহিদ, সদর উপজেলা যুবলীগের সদস্য মাহবুব রহমান রুনু, চুড়ামনকাটি ইউনিয়ন যুবলীগের আহবায়ক মেহেদী হাসান রানু ও ছাত্রলীগের সহ-সভাপতি তানভীর রকসি প্রমুখ।

এর আগে কাজী নাবিল আহমেদ যশোর শহরের বাদশা-ফয়সাল ইসলামী ইন্সটিটিউটে প্রধান অতিথি হিসেবে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন।

প্রতিষ্ঠানের সভাপতি ও জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুস সবুর হেলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি জবেদ আলী ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আমজাদ হোসেন।

স্বাআলো/এস

আপনার জন্য প্রস্তাবিত
Related

তীব্র তাপদাহে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল পরিদর্শনে যান এমপি নাবিল

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপদাহে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল...

তীব্র তাপপ্রবাহ: আবারো আসছে তিনদিনের হিট অ্যালার্ট

ঢাকা অফিস: চলমান তীব্র তাপপ্রবাহের কারণে আগামীকাল রবিাবর (২৭...

যশোরে তীব্র তাপপ্রবাহে জনজীবন বিপর্যস্ত, হতে পারে বৃষ্টি

যশোর, বাগেরহাট, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, রাজশাহী, পাবনা, টাঙ্গাইল, বগুড়া জেলার...

বিদ্যুৎস্পৃষ্টে মা ও দুই সন্তানের মৃত্যু

বরিশাল ব্যুরো: বরিশালের বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে...