কখনো কি বলেছি আমি দেখতে ফর্সা: মাহি

বিনোদন ডেস্ক: ছোটপর্দার এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। শোবিজে এখন তার শক্ত অবস্থান। নানা সময় ব্যক্তি জীবন ও কাজ নিয়ে আলোচনায় এসেছেন তিনি।

নতুন বছর ফের আলোচনায় উঠে এসেছেন তিনি। তবে কাজ দিয়ে নয়। মেকাপ ছাড়া তার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। আর এ নিয়েই চলছে নানান মন্তব্য।

তার নো-মেকআপ লুকের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। তারপর থেকে তার গায়ের রঙ নিয়ে ট্রল করছেন নেটিজেনরা। যাকে বলা হয় বর্ণবৈষম্য।

মাহির ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন রিমু

ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে কোনো একটি নাটকের শুটিংয়ের ফাঁকে মেকাপ ছাড়াই ঘুরে বেড়াচ্ছিলেন তিনি। আর তখন তার এক সহকর্মী মজার ছলেই ভিডিও করে। পরে যা ভাইরাল হয়ে যায়। আর সমালোচনার স্বীকার হয়ে মঙ্গলবার অভিনেত্রী বলেই ফেললেন, আমি কি কখনো কোথাও বলেছি আমি দেখতে ফর্সা।’

সামিরা খান মাহি বলেন, আসলে ওই ভিডিও নিয়ে মানুষের মধ্যে যে এত আলোচনা, তাতে মনে হয়েছে সবাই ছোট মনের পরিচয় দিয়েছে। অনেকের কথা, তুমি দেখতে কালো, এজন্য ভিডিওতে মুখ ঢেকেছ। আরে ভাই, আমি কি কখনো কোথাও বলেছি আমি দেখতে ফর্সা। আর কার গায়ের রং কী, সেটা নিয়ে আমরা কথা বলব?

সংরক্ষিত নারী আসনের জন্য ফরম কিনেছেন মাহি

এই অভিনেত্রী বলেন, আমরা এখন অদ্ভুত একটা সমাজে বসবাস করছি। এটা নিয়ে আমার কথা বলতেই বিরক্ত লাগে। হতে পারে আমার চোখে ইনফেকশন, মুখে কিছু একটা ছিল, যেকোনো কারণেই মুখ ঢাকতে পারি আমি। বিষয় হচ্ছে, যিনি ভিডিও করেছেন, কোনো অনুমতি ছাড়াই। তাকে নিয়ে কোনো কথা না বলে আমার মুখ কেন ঢাকা এবং দেখতে কেনো কালো- এ নিয়ে কথা হচ্ছে।

এই অভিনেত্রী বর্তমানে আসন্ন ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। শিগগিরিই ওটিটির কাজও শুরু করবেন। আর ভালোবাসা দিবসে পাঁচ-ছয়টির মতো নাটক প্রচার হতে পারে বলে জানিয়েছেন সামিরা খান মাহি।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

বিয়ের পিরিতে বসতে চলেছে ‘শাকিব খান’

বিনোদন ডেস্ক: গত কয়েকদিন ধরেই ঢালিউডের সবচেয়ে বড় খবর...

অপু বিশ্বাস ঢালিউডের ‘গসিপ কুইন’

বিনোদন ডেস্ক: চিত্রনায়কা অপু বিশ্বাসের নতুন খেতাব দিয়েছেন অভিনেতা...

ঝিনাইদহ উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম

বিনোদন ডেস্ক: ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম।...

মুচকি হেসেই আলোচনায়, ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন পিয়া

বিনোদন ডেস্ক: হঠাৎ করেই ইন্টারনেটে বেশ ভাইরাল দেশের জনপ্রিয়...