কোনো কেন্দ্রে অনিয়ম হলে সেই কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ: নির্বাচন কমিশনার

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: কোনো কেন্দ্রে অনিয়ম হলে সাথে সাথে সেই কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ, পটুয়াখালীতে নির্বাচন কমিশনার আহসান হাবিব।

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব বলেছেন, কোনো কেন্দ্রে যদি একটি ভোট দুই নম্বরী করা হয় তাহলে পুলিশকে জানাতে হবে। পুলিশ যদি নিয়ন্ত্রন করতে ব্যর্থ হয় তাহলে সাথে সাথে ওই কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ করা হবে। কিন্তু ভোটের ফলাফল ঘোষনা করা হবেনা। পুনরায় ওই কেন্দ্রে আবার ভোট গ্রহণ ঔ করা হবে। আমরা চাই একটি অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন।

রবিবার (৩ মার্চ) রাত সাড়ে ৯টার সময় জেলা প্রশাসকের দরবার হলে সাংবাদিকদের সাথে তিনি একথা বলেন।

উপজেলা নির্বাচন: দলীয় প্রতীক না থাকার ঘোষণায় বাগেরহাটে একঝাঁক প্রার্থী মাঠে

আগামী ৯মার্চ অনুষ্ঠিতব্য পটুয়াখালী পৌরসভার নির্বাচনকে সামনে রেখে রবিবার দিনভর নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত বিভিন্ন কর্মকর্তা ও সকল প্রার্থীদের সাথে আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আহসান হাবিব।

এসময় জেলা প্রশাসক নুর কুতুুবুল আলম, পুলিশ সুপার সাইদুল ইসলাম, জেলা পরিষষদ চেয়ারম্যান এ্যাডভোকেট হাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীরসহ সরকারি বিভিন্ন দফতরের প্রধানগন এবং পৌরসভায় পাঁচজন মেয়র প্রার্থী, সংরক্ষিত তিনটি ওয়ার্ডে ১৫ জন নারী প্রার্থী এবং ৯ টি ওয়ার্ডে ৪১ জন পুরুষ কাউন্সিলর প্রার্থী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আগামী ৯মার্চ পটুয়াখালী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। ৫০ হাজার ৬৯৯ জন মোট ভোটারের এ পৌরসভায় পাঁচজন মেয়র প্রার্থী, সংরক্ষিত তিনটি ওয়ার্ডে ১৫ জন নারী প্রার্থী এবং ৯ টি ওয়ার্ডে ৪১ জন পুরুষ কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

স্বাআলো/এসআর

আপনার জন্য প্রস্তাবিত
Related

কাল পটুয়াখালীর দুই ইউনিয়নে ভোট, কেন্দ্রে কঠোর নিরাপত্তা

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: জেলার সদর উপজেলার ১৩ নং ভুরিয়া...

পটুয়াখালীতে ইস্তিসকার নামাজ আদায়

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: জেলা আওয়ামী সভাপতি কাজী আলমগীর এর...

পৈতৃক সম্পত্তি দখল, নিঃস্ব পরিবার

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় প্রভাবশালী একটি...

পটুয়াখালীর তিন উপজেলায় ৩০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় পর্যায়...