যশোর সরকারি এমএম কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: যশোর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. আহসান হাবীব বলেছেন, মেধাবিকাশের জন্য লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা করা দরকার। এটি মেধা বিকাশের যেমন সহায়তা করে তেমনি প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টি করে।

রবিবার (৩ মার্চ) যশোর সরকারি মাইকেল মধুসূদন কলেজে (এম এম কলেজে) তিন দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এই কলেজের শিক্ষার্থীরা পরীক্ষায় ভালো ফলাফলসহ অন্যান্য ক্ষেত্রেও সাফল্য অর্জন করতে সক্ষম হচ্ছে। ক্রীড়া ও সাংস্কৃতিক ক্ষেত্রেও জাতীয় পর্যায়ে ভূমিকা রাখছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ড. আবু বক্কর সিদ্দিকী ও শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর মদন কুমার সাহা।

অধ্যক্ষ প্রফেসর মর্জিনা আক্তারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক সিরাজুল ইসলামসহ কলেজটির ১৯টি বিভাগের বিভাগীয় প্রধান।

জাতীয় সংগীত পরিবেশনের সাথে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে উদ্বোধন অনুষ্ঠান শুরু হয়। আলোচনা পর্ব শেষে বেলুন ও ফেস্টুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. আহসান হাবীব। তিন দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতায় দুই হাজার শিক্ষার্থী অংশগ্রহণ করবে।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

শার্শায় যুবককে কুপিয়ে হত্যাচেষ্টা

নিজস্ব প্রতিবেদক: যশোরের শার্শায় পূর্বশত্রুতার জেরে শাকিল রানা (২৮)...

যশোরে বিশ্বকবির জন্মবার্ষিকী উপলক্ষে কবিতা পাঠ ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক: বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষে কবিতা...

যশোরে নারীর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলার বড় হৈবতপুর গ্রামে কামনা...

স্ত্রীকে পুড়িয়ে হত্যা, বেনাপোল থেকে স্বামী আটক

চাঁদপুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে পুড়িয়ে হত্যা মামলার প্রধান আসামি...