গদখালীতে অশালীনভাবে টিকটক, থ্রিসিক্সটি ফটোবুথ জব্দ

নিজস্ব প্রতিবেদক: ফুলের রাজধানীখ্যাত যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালী পানিসারা ফুল মোড় এলাকার একটি পার্ক থেকে থ্রিসিক্সটি ফটোবুথটি জব্দ করেছে পুলিশ।

অশালীন অঙ্গভঙ্গিতে টিকটকে ভিডিও কন্টেন্ট তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া ও পার্কে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগের ভিত্তিতে বুধবার (২৮ ফেব্রুয়ারি) মেশিনটি জব্দ করা হয়।

শুধু তাই নয় থ্রিডি স্ট্যান্ডে এ ধরনের আরো অশ্লীল নৃত্যে সয়লাব সমাজিক যোগাযোগ মাধ্যম। এ সকল ভিডিও পোস্টের কমেন্টের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মন্তব্য করেছেন অনেকে।

গদখালীতে টিকটকারদের অশ্লীলতার দৌরাত্ম্য বেড়েছে, সমালোচনার ঝড়

সম্প্রীতি এক যুবতীকে গদখালীর একটি পার্কে বোরকা পরিহিত অবস্থায় থ্রিডি স্ট্যান্ডে ডিজে গানে অশ্লীলভাবে নৃত্য করার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। বোরকা পরিহিত অবস্থা এ ধরনের কার্যকালাপকে ইসলামিক দৃষ্টিকোনে অন্যায় এবং চরম সামাজিক অবক্ষয় বলে মন্তব্য করছেন সচেতন মহল।

এর আগে যশোরের অনলাইন নিউজ পোর্টাল ‘স্বাধীন আলো’তে ‘গদখালীতে টিকটকারদের অশ্লীলতার দৌরাত্ম্য বেড়েছে, সমালোচনার ঝড়’ এই শিরোনামে বুধবার সকালে একটি সংবাদ প্রকাশিত হয়।

ঝিকরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভুইঁয়া বলেন, ফুলের জন্য গদখালীর সুনাম গোটা দেশজুড়ে। তবে সম্প্রতি এখানে অসামাজিক ও অশালীন কিছু কার্যকলাপ হচ্ছে। যার ফলে এখানকার ভাবমূর্তি নষ্ট হচ্ছে। টিকটক করতে থ্রিসিক্সটি ডিগ্রি স্ট্যান্ডটির মাধ্যমে ভিডিও বানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হচ্ছে এবং সেগুলো নিয়ে ব্যাপক সমালোচনা হচ্ছে। যা গদখালীর সুনামকে নষ্ট করে। কিছু অসাধু লোক লাভবান হওয়ার উদ্দেশ্যে এ ধরনের মেশিন এনেছে। এজন্য আমরা অভিযান চালিয়ে ফটোবুথটি জব্দ করে থানায় নিয়ে আসি। এ ধরনের কোনো কার্যকালাপ এরপর যাতে না হয় সেটা আমাদের নজর থাকবে।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

কেশবপুরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন মফিজুর

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা নির্বাচনের প্রথম ধাপে যশোরের কেশবপুর...

যশোর শিক্ষা বোর্ডের চেয়ারম্যানকে বিদায়ী সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক: যশোর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. আহসান...

মাগুরা সদরে ওসমান ও শ্রীপুরে রাজন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

লিটন ঘোষ জয়, মাগুরা: মাগুরার দুইটি উপজেলা পরিষদের প্রথম...

যশোরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিপুলকে হাইকোর্টে দেয়া জামিন নিম্ন আদালতে বহাল

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আনোয়ার...