চৌগাছায় সিএনজি ও মােটরসাইকেল সংঘর্ষ, আনসার সদস্যসহ আহত ৫

চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশােরের চৌগাছায় সিএনজি ও মােটরসাইকেলের সংঘর্ষে দুই আনসার সদস্যসহ পাঁচজন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনকে যশাের সদর হাসপাতালে রেফার করা হয়েছে। অন্যরা চৌগাছা হাসপাতালে ভর্তি।

সােমবার (১২ ফেব্রুয়ারি) চৌগাছা-যশাের সড়কের কয়ারপাড়া বাজার সংলগ্নে এই দুর্ঘটনা ঘটে।

উপজেলা প্রশাসন ও হাসপাতাল সূত্রে জানা গেছে, চৌগাছা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়াজিত আনসার সদস্য ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু উপজেলার তাজউদ্দিনের ছেলে শামছুল আলম (৪০) ও একই উপজেলার মােয়াজ্জেম আলীর ছেলে মিজানুর রহমান মিজান (৪৫) ছুটিতে মােটরসাইকেল যােগে নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে চৌগাছা-যশাের সড়কের কয়ারপাড়া বাজার সংলগ্ন পৌছালে বিপরীত দিক হতে আসা একটি সিনজির সাথে সংঘর্ষ হয়। এতে আনসার সদস্যসহ সিএনজি যাত্রী আহত হয়। স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিলে আনসার সদস্য সামছুল ও মিজানকে যশােরে রেফার করেন।

চৌগাছায় মা-মেয়ের বিষপান, মায়ের মৃত্যুর ৪ দিন পর চলে গেলো মেয়েও

দুর্ঘটনায় আহত অন্যরা হলেন, কয়ারপাড়া গ্রামের অজিত সেনের ছেলে চন্ডি সেন (৫৫), সিএনজি যাত্রী ঢাকার কেরানীগঞ্জের আলিফের ছেলে সাদ্দাম হােসেন (৪০) ও যশোর সদরের চাঁদপাড়া গ্রামের আনছার আলী জােয়াদ্দারের ছেলে শামীম কবির জােয়াদ্দর (৪০)। তারা সকলেই চৌগাছা হাসপাতালে চিকিৎসাধীন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ সুরাইয়া কামাল কনা বলেন, আনসার সদস্য শামছুল আলম ও মিজানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদরেকে দ্রুত যশােরে রেফার করা হয়েছে। আহত অন্যরা হাসপাতালে ভর্তি আছেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুস্মিতা সাহা বলেন, দুর্ঘটনার কবলে পড়া আনসার সদস্যরা ছুটিতে নিজ বাড়িতে যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে দ্রুত উপজেলা প্রশাসনের লােকজন হাসপাতালে ছুটে যান এবং তাদের শারীরিক অবস্থা ভালো না হওয়ায় দ্রুত যশাের নেয়া হয়েছে। আমি সর্বদা আহতদের খােঁজ খবর নিছি।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

যশোর সদরের চুড়ামনকাটিতে চেয়ারম্যান প্রার্থী বিপুলের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নে সাধারণ মানুষের...

আবারো যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা

নিজস্ব প্রতিবেদক: যশোরে প্রায় তিন সপ্তাহ ধরে তীব্র ও...

কাল থেকে ট্রেনে বাড়তি ভাড়া, কোন রুটে কত

ঢাকা অফিস: আগামীকাল শনিবার (৪ মে) থেকে রেলের ভাড়া...

শার্শায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত ১০ আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: যশোরের শার্শা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে...