সংরক্ষিত আসনের দাবি বীরমুক্তিযোদ্ধার কন্যা এ্যাডভোকেট মালতির

লিটন ঘোষ জয়, মাগুরা: একাত্তরে মাগুরায় স্বাধীন বাংলাদেশের পতাকা উড়িয়েছেন। ৭৫ পরবর্তীকালে অবৈধ দখলদারি সরকারের বিরুদ্ধে আন্দোলন করতে গিয়ে ৯ মাস কারাবরণ করেছেন। দীর্ঘ ৬০ বছর আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত থেকে সাংগঠনিক গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করলেও দলের কাছ থেকে কিছুই পাননি মাগুরা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মুন্সি রেজাউল হক। বীর এই মুক্তিযোদ্ধা বিভিন্ন নির্বাচনে মনোনয়ন চাইলেও বরাবরের মতোই থেকেছেন বঞ্চিত।

বীরমুক্তিযোদ্ধা বাবা কিছু না পেলেও তার মেয়ে আবৃত্তি শিল্পী এ্যাডভোকেট ফারজানা ইয়াসমিন মালতি এবার জাতীয় সংসদের সংরক্ষিত আসন দাবি করেছেন। মাগুরার মেয়ে এ্যাডভোকেট মালতি দ্বাদশ জাতীয় সংসদে ঝিনাইদহ-মাগুরা সংরক্ষিত নারী আসনের জন্যে ইতোমধ্যেই দলীয় মনোনয়ন পত্রও সংগ্রহ এবং মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মাগুরায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

এ্যাডভোকেট ফারজানা ইয়াসমিন মালতি বলেন, বাবা সারাজীবন আওয়ামী লীগের রাজনীতি করেছেন। তিনি মাগুরা মহকুমা ছাত্রলীগের সভাপতি ছিলেন। যুবলীগেরও নেতৃত্ব দিয়েছেন। একাত্তরে অস্ত্র হাতে নিয়ে যুদ্ধ করেছেন। দেশ এবং রাজনীতির জন্যে সারাটি জীবন পথে পথেই কাটিয়ে দিয়েছেন। কিন্তু নিজের এবং সংসারের মানুষদের কথা ভাবার ফসরত পর্যন্ত পাননি। বাবা কেবল দিতেই চেয়েছেন। বাবার মতো আমিও চায় রাজনীতির পাশাপাশি সাধারণ মানুষের জন্য কিছু করতে। সে লক্ষ্যেই শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করছি। পাশাপাশি সকলের দোয়া প্রার্থনা করছি।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

মাগুরায় মোটরসাইকেল দুর্ঘটনায় শিক্ষক নিহত

লিটন ঘোষ জয়, মাগুরা: জেলার মহম্মদপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায়...

মাগুরায় পপুলার লাইফ ইন্স্যুরেন্সের বীমা দাবির চেক হস্তান্তর

লিটন ঘোষ জয়, মাগুরা: জেলায় পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি...

মাগুরায় ১ম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

লিটন ঘোষ জয়, মাগুরা: ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে...

মাগুরায় সার্বজনীন পেনশন স্কিম কার্যক্রমের উদ্বোধন

লিটন ঘোষ জয়, মাগুরা: জেলায় টেকসই ও সু-সংগঠিত সামাজিক...