ট্যাকসেস বার অ্যাসোসিয়েশনের যশোরের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি চিরঞ্জন, সম্পাদক সবুজ

নিজস্ব প্রতিবেদক: ট্যাকসেস বার অ্যাসোসিয়েশনের যশোরের দ্বি-বার্ষিক নির্বাচনে চিরঞ্জন মল্লিক সভাপতি ও বি এম আলমগীর সিদ্দিকী সবুজ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাতে ভোট গণনা শেষে ফলাফলা ঘোষণা করা হয়।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট ইসাহক আলী ফলাফল ঘোষণা করেন।

সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ১০৮ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন।

অ্যাডভোকেট ইসাহক আলী জানান, এবারের নির্বাচনে ১৫টি পদের বিপরীতে চিরঞ্জন মল্লিক-আলমগীর সিদ্দিকী সবুজ পরিষদ ও তাজ-বোরহান পরিষদ থেকে ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

তার মধ্যে সভাপতি-সাধারণ সম্পাদকসহ চিরঞ্জন মল্লিক-আলমগীর সিদ্দিকী সবুজ পরিষদ নিরঙ্কুশ বিজয় অর্জন করে। তাজ-বোরহান পরিষদ থেকে অর্থ সম্পাদক পদে আমিরুল ইসলাম তন্ময়, সদস্য পদে শাহানাজ সুলতানা রিনা ও সদস্য সুলতানা মেহের নিগার সাকী জয়লাভ করেছেন। বাকি সবাই চিরঞ্জন মল্লিক-আলমগীর সিদ্দিকী সবুজ পরিষদ থেকে জয়লাভ করেছেন।

তিনি আরো জানান, সভাপতি চিরন্তন মল্লিক ৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী শেখ তাজ হোসেন ৪৯ ভোট পেয়েছেন। সহ-সভাপতি দুইটি পদে আল ইসলাম ৫২ ও গোপীনাথ রায় চৌধুরী ৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী কাজী সাদাত হাসান শাহরিয়ার ৪৯ ও জান্নাতুল ফেরদৌস ৫০ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক বি এম আলমগীর সিদ্দিকী সবুজ ৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বোরহান উদ্দিন ৪৩ ও এস এম আরিফুর রহমান ৪ ভোট পেয়েছেন। সহ-সম্পাদক দুইটি পদে ইসতিয়াক আহমেদ ৫৯ ও আব্দুল হালিম ৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী প্রবীর চক্রবর্তী ৪৪, রফিকুজ্জামান সজিব ৪১ ভোট পেয়েছেন। অর্থ সম্পাদক পদে আমিরুল ইসলাম তন্ময় ৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইফতেখার আলম রিপন ৪৮ ভোট পেয়েছেন। এছাড়াও নির্বাহী সদস্য সাতটি পদে তারিক এনাম ৬৫, ফাহিম রাজ ৫৮, শাহজান আলী বিশ্বাস ৫৮, জামাল হোসেন শিমুল ৫৭, শফিকুল ইসলাম ৫৫, আশরাফুল আলম ৫৩ ও শাহনাজ সুলতানা রিনা ৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। আবুল কালাম ও জাহিদুর রহমান জুয়েল দুইজনই সমান ভোট পেয়েছেন। তাদের মধ্যে থেকে একজন নির্বাহী সদস্য হবেন।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

শার্শায় চাচাকে হত্যার দায়ে ভাতিজার মৃত্যুদণ্ড

নিজস্ব প্রতিবেদক: যশোরের শার্শার পশ্চিমকোটা গ্রামের আজগর আলী ফকিরকে...

যশোরসহ ৭ জেলার ওপর দিয়ে বইছে তাপপ্রবাহ

ঢাকা অফিস: যশোর দেশের সাত জেলার বিভিন্ন অঞ্চলের ওপর...

যশোরে কলেজছাত্র নুর হত্যার প্রধান আসামি পচা আটক, চাকু উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: যশোরে ফুটবল খেলাকে কেন্দ্র করে ও পূর্বশক্রতার...

প্রতীক পেয়েই প্রচারণায় চেয়ারম্যান প্রার্থী বিপুল

নিজস্ব প্রতিবেদক: প্রতীক পেয়েই দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে প্রচার-প্রচারণায়...