দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করা অনেক বড় চ্যালেঞ্জ হয়ে গেছে: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা অফিস: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ আমাদের কাছে অনেক বড় চ্যালেঞ্জ হয় গেছে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ডিসিদের অনুরোধ করা হয়েছে। বিশেষ করে রোজার আগে তারা যেনো দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে সহযোগিতা করে।

মঙ্গলবার (৫ মার্চ) ওসমানী স্মৃতি মিলনায়তনে ডিসি সম্মেলনের তৃতীয় দিনের প্রথম অধিবেশন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, করোনার সময়ের মতো ভার্চুয়াল কোর্টের ব্যবস্থা করা যায় কি না ডিসিরা তা জানতে চেয়েছেন। তারা বলেছেন, আদালতে জঙ্গিদের আনা-নেয়া করায় কিছুটা ঝুঁকি থাকে। তাই ভার্চুয়াল কোর্টের কথা বলেছেন ডিসিরা। সারা দেশে ভার্চুয়াল কোর্ট করা যায় কি না আমরা সেটা পরীক্ষা করে দেখবো।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, ডিসিরা যেনো প্রতি মাসে জেলা পর্যায়ে আইন-শৃঙ্খলা কোর কমিটির সভা করেন, এজন্য তাদের নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া তারা যেনো ইয়াবা ও এলএসডির মতো মাদকের বিরুদ্ধে সামজিক সচেতনতা গড়ে তোলেন, সেজন্য তাদের নির্দেশ দেয়া হয়েছে। আমরা এর আগে ধূমপানের বিরুদ্ধে কথা বলেছি। এখন কেউ প্রকাশ্যে ধূমপান করে না। কেউ ধূমপান করলে তা আড়ালে করে।

স্বাআলো/এসআর

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

টানা ৮ দফায় সোনার দাম কত কমলো

ঢাকা অফিস: দেশের বাজারে টানা আট দফায় সোনার দাম...

বিদ্যুতের দাম বছরে ৪ বার বাড়বে

ঢাকা অফিস: ভর্তুকি কমিয়ে আনতে বছরে চারবার বিদ্যুতের দাম...

মন্ত্রী-এমপিদের হুঁশিয়ারি দিলেন,

ঢাকা অফিস: প্রভাবিত না করে অবাধ ও সুষ্ঠুভাবে আসন্ন...

গুচ্ছের বি ইউনিটের ভর্তি পরীক্ষা আজ

ঢাকা অফিস: গুচ্ছভুক্ত ২৪টি বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষের মানবিক অনুষদভুক্ত...