পুলিশে নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি

বিনোদন ডেস্ক: ভারতে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার একটি প্রবেশপত্রে বলিউড অভিনেত্রী সানি লিওনের নাম ও ছবি দেখা গেছে। প্রবেশপত্রটি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ভাইরাল হয়।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) ভারতীয় সংবাদমাধ্যমে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, উত্তরপ্রদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের নাম ও ছবি দেখা গেছে। ধারণা করা হচ্ছে, কেউ হয়ত উত্তরপ্রদেশ পুলিশ রিক্রুটমেন্ট অ্যান্ড প্রমোশন বোর্ডের (ইউপিপিআরবি) ওয়েবসাইটে সানি লিওনের ছবি দিয়ে নিবন্ধন করেছেন। ফর্ম অনুসারে, সানি লিওনের পরীক্ষার কেন্দ্র ছিলো কনৌজের তিরওয়া তহসিলের শ্রীমতি সোনেশ্রী মেমোরিয়াল গার্লস কলেজ। কনৌজ পুলিশের সাইবার সেল এই বিষয়ে তদন্ত শুরু করেছে।

নিপাহ ভাইরাস কেড়ে নিলো শিশু তহুরার প্রাণ

ইউপিপিআরবি শনিবার রাজ্যটির ৭৫টি জেলায় দুই হাজার ৩৮৫টি পরীক্ষা কেন্দ্রে এই নিয়োগ পরীক্ষা নেয়। সেখানেই দেখা যায়, অ্যাডমিট কার্ডে সানি লিওনের ছবি। এরপরই পুলিশে খবর দেয়া হয়।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, অ্যাডমিট কার্ডটি যার নামে, সেই পরীক্ষার্থী পরীক্ষাই দিতে আসেননি। পরে যাচাই করে দেখা যায়, অ্যাডমিট কার্ডটি নকল। রেজিস্ট্রেশনের জন্য যে মোবাইল নম্বরটি দেয়া হয়েছিল, তা উত্তর প্রদেশের হলেও ঠিকানা দেয়া হয়েছে মুম্বাইয়ের।

উত্তর প্রদেশের এই কনস্টেবল নিয়োগ পরীক্ষায় শনিবার কমপক্ষে ১২০ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারর হওয়া সবাই ভুয়া পরীক্ষার্থী ছিলেন।

স্বাআলো/ এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

মিশা-ডিপজল দুইজনেই মূর্খ: নিপুণ

বিনোদন ডেস্ক: বাংলাদেশে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন এবার সভাপতি...

কানে মোহনীয় রূপে ধরা দিলেন ভাবনা

বিনোদন ডেস্ক: ‘কান চলচ্চিত্র উৎসব’ এর ৭৭তম আসরে প্রথমবারের...

সুস্মিতার রহস্যজনক মৃত্যু

বিনোদন ডেস্ক: ওপার বাংলায় সম্প্রতি অভিনেত্রী পল্লবী দে, বিদিশা...

ডিএ তায়েবের বিরুদ্ধে মামলা করবেন নিপুণ

বিনোদন ডেস্ক:  চলতি বছর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬...