পটুয়াখালীতে জাতীয় বীমা দিবস পালিত

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: করবো বীমা গড়বো দেশ,র্স্মাট হবে বাংলাদেশ এই প্রতিপাদ্য নিয়ে পটুয়াখালী জাতীয় বীমা দিবস উপলক্ষে র‌্যালি , উদ্ধুদ্ধকরণ সভা , পুরস্কার বিতরণ , বীমা মেচিউট চেক এবং মরনোত্তন চেক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১মার্চ) জেলা প্রশাসন ও পটুয়াখালীর ১১টি বীমা সংগঠনের আয়োজনে র্সাকিট হাউজ এলাকা থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করবো বীমা গড়বো দেশ,র্স্মাট হবে বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে উদ্ধুদ্ধকরণ সভা অতিরিক্ত জেলা প্রশাসক ষার্কিত যাদব সরকার এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ভারপ্রাপ্ত ওবায়দুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সাজেদুল রহমান সজল।

এছাড়া পপুলার লাইফ ইনসুরেন্স এর জি এম মিজানুর রহমান,জীবন বীমা পটুয়াখালী শাখার ম্যানেজার কামাল হোসেন,ন্যাশাল লাইফ ইনসুরেন্স কোঃ লিঃ আলাউদ্দিন আল আজাদ,মার্কেন্টাইল লাইপ ইনসুরেন্স এর মাহফুজা ইসলাম, ফারিস্টি ইসলামী লাইফ ইনসুরেন্স কোঃ লিঃ এর সাইফুল্লাহ, মরনোত্তর চেক প্রাপ্তি মমতাজ বেগম এর স্বামী মিজানুর রহমান প্রমুখ।

পটুয়াখালীতে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত

সভা শেষে জাতীয় বীমা দিবস উপলক্ষে রচনা প্রতিযোগিতায় দুইটি গ্রুফে মোট ছয়জনকে পুরস্কার প্রদান করা হয়। এছাড়া একজনকে মরনোত্তর চেক এবং দুইজনকে বীমা মেচিউট চেক তুলে দেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, বীমা কর্মকর্তা এবং গ্রাহকগন উপস্থিত ছিলেন।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ জেলার গলাচিপায় প্রভাবশালীদের বিরুদ্ধে...

পটুয়াখালীতে সূর্যমুখী ফসলের মাঠ দিবস অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: সূর্যমুখী এবং নিরাপদ সবজি উৎপাদনের মাধ্যমে...

পটুয়াখালী জেলার শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান হাফেজ আলমগীর

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন উপলক্ষে আয়োজিত...

শিক্ষা সনদে বানান ভুল হওয়ায় বিপাকে শিক্ষার্থী

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালীতে এক শিক্ষার্থীর...