পটুয়াখালী জেলা বার নির্বাচন: ৯টি পদে ১৯ জনের মনোনয়নপত্র দাখিল

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৯টি পদে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত ১৯ জন আইনজীবীর মনোনয়ন দাখিল।

রবিবার (১১ ফেব্রুয়ারি) বেলা ১১টা হতে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিল সময়ের মধ্যে মনোনয়নপত্র দাখিলকারী ১৯ জন প্রতিদ্বন্দী প্রার্থীগণ হলেন সভাপতি পদে মুহাম্মদ নূরজামাল মৃধা (আওয়ামী লীগ) ও এটিএম মোজাম্মেল হোসেন তপন (বিএনপি) ও সহ- সভাপতি পদে মিজানুর রহমান পিকু (বিএনপি) ও মিসেস লুৎফুন্নেছা বেগম (আওয়ামী লীগ), সাধারণ সম্পাদক পদে একেএম মেহেদী হাসান (স্বতন্ত্র), আবুল কালাম আজাদ (বিএনপি) ও
আলহাজ্ব লুৎফর রহমান খোকন( আওয়ামী লীগ), সহ- সাধারণ সম্পাদক দুইটি পদে মিজানুর রহমান হীরন (বিএনপি), কেএম রেজাউল করিম অভি ( আওয়ামী লীগ), ফজিলাতুনন্নেছা(আওয়ামী লীগ) ও মেহেদী হাসান উজ্জল (বিএনপি),
লাইব্রেরী সম্পাদক পদে রুহুল আমীন (বিএনপি) ও আশরাফ আলী (আওয়ামী লীগ), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয় সম্পাদক পদে গাজী আল আমীন (বিএনপি) ও মোহাম্মদ সুমন চৌধুরী ( আওয়ামী লীগ), দুইটি সদস্য পদে জসিম উদ্দীন (বিএনপি), আমির হোসাইন (বিএনপি), আল আমিন ভূঁইয়া( আওয়ামী লীগ) ও মুশফিকুর রহমান তুহিন (আওয়ামী লীগ)।

পটুয়াখালী জেলা আইনজীবী সমিতির নির্বাচন ঘোষিত তফসিলে মোতাবেক ১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুর ১টার মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহার এবং বিকাল ৩টায় প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। ১৯ ফেব্রুয়ারি সোমবার দুপুর ১টায় প্রতিদ্বন্দী প্রার্থীগণের পরিচিতি সভা। ২৯ ফেব্রুয়ারি বৃহষ্পতিবার সকাল ১০টা হতে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

উক্ত বার নির্বাচনে ৫১৯ জন ভোটার তাদের ভোট প্রদান করবেন।

এ নির্বাচন কমিশনের অপর দুই সদস্য হলেন আলহাজ্জ আবুল কাশেম খান ও অ্যাডভোকেট আশীষ কুমার চক্রবর্তী।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

পটুয়াখালীতে কর্মশালা অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: পাঁচ বছরের কম বয়সী শিশুদের পুষ্টি...

পটুয়াখালী ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন রুবেল মোল্লা ও ছালাম মৃধা

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: সদরের দুইটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান...

কাল পটুয়াখালীর দুই ইউনিয়নে ভোট, কেন্দ্রে কঠোর নিরাপত্তা

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: জেলার সদর উপজেলার ১৩ নং ভুরিয়া...

পটুয়াখালীতে ইস্তিসকার নামাজ আদায়

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: জেলা আওয়ামী সভাপতি কাজী আলমগীর এর...