বাগেরহাটে বিয়ের ৫ দিনের পর নববধুর আত্মহত্যা

আজাদুল হক, বাগেরহাট: বাগেরহাটের চিতলমারী উপজেলায় বিবাহের মাত্র পাঁচ দিন যেতে না যেতেই পূজা বিশ্বাস (১৮) নামের একজন নববধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

নিহত পূজা বিশ্বাস উপজেলার হিজলা ইউনিয়নের মাঝিপাড়া এলাকার গৌতম পাত্রের (২৫) স্ত্রী ও একই উপজেলার কলাতলা ইউনিয়নের মেলারকুল গ্রামের ভবানী বিশ্বাসের মেয়ে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) চিতলমারী থানা পুলিশ পুজার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পূজা বিশ্বাসের ভাই বিপ্লব বিশ্বাস জানান, ১২ ফেব্রয়ারি রাতে হিন্দু ধর্ম মতে বিবাহ হয়। রীতি অনুযায়ী ১৫ ফেব্রয়ারি পুজার শশুরবাড়িতে তাদের বাড়ি বোন ও ভগ্নিপতি বেড়াতে যায়। ১৬ ফেব্রুয়রি রাতের খাবার খেয়ে পূজা ও তার স্বামী ঘুমিয়ে পড়ে।

দাফনের ২ মাস পর গৃহবধূর লাশ উত্তোলন

গৌতম পাত্র ঘুম ভেঙ্গে গেলে দেখেন স্ত্রী পূজা ঘরে নেই। বিষয়টি তাদের পরিবারের লোকজনদের জানালে খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পিছনে আম গাছের ডালে পরণের শাড়ি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় তার বোনের মরদেহ পাওয়া যায়।

চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকরাম হোসেন জানান, নববধুর মৃত্যুটা আসলেই রহস্যাবৃত। মৃত্যুর আসল কারন জানার জন্য নববধূর মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মৃতের ভাই বিপ্লব বিশ্বাস বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।

স্বাআলো/এস

আপনার জন্য প্রস্তাবিত
Related

বাগেরহাটে ট্রাকচাপায় প্রাণ গেলো ভ্যানচালকসহ ৩ যাত্রীর

আজাদুল হক, বাগেরহাট: জেলার রামপাল উপজেলার খুলনা -মোংলা মহাসড়কে...

বাগেরহাটে থানায় অভিযোগ করতে যাওয়ার পথে খুন

আজাদুল হক, বাগেরহাট: জেলার মোড়েলগঞ্জ উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধ...

বাগেরহাটে ফ্যানের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা

আজাদুল হক, বাগেরহাট: জেলার ফকিরহাট উপজেলার ছোট বাহিরদিয়া এলাকায়...

বাগেরহাটে প্রেমের জেরে কলেজছাত্রের আত্মহত্যা

আজাদুল হক, বাগেরহাট: জেলার রামপাল উপজেলার শোলাকুড়া গ্রামে মোস্তফা...