বাগেরহাটে আবারো গোয়ালের তালা ভেঙ্গে ৬টি গরু চুরি, চোর আতঙ্কে এলাকাবাসী

আজাদুল হক, বাগেরহাট: জেলার মোড়েলগঞ্জ উপজেলার দৈবজ্ঞ্যহাটি জোকা গ্রামে রাতে গোয়ালের তালা ভেঙ্গে ছয়টি গরু চুরির ঘটনা ঘটেছে। অজ্ঞাত চোরেরা মঙ্গলবার দিবাগত গভীর রাতে যেকোনো সময় এ চুরির ঘটনা ঘটে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) এ ঘটনা জানাজানি হলে এলাকার সকল সাধারন মালিকদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

স্থানীয়রা জানায়, উপজেলার দৈবজ্ঞ্যহাটি জোকা গ্রামের মনিরুজ্জামান খান ও তার চাচা বেলায়েত আলী খানের গোয়ালের তালা ভেঙ্গে পাঁচটি গাভী ও একটি ষাড় গরু চুরি করে নিয়ে গেছে।

মনিরুজ্জামান খান বলেন, এলাকায় প্রায়ই চুরি হয়। তাই রাত ১টা পর্যন্ত রাত জেগে থেকে ঘুমিয়ে পড়ি। ভোর ৫টার দিকে নামাজ পড়তে উঠে গোয়ালে গিয়ে দেখি তালা ভাঙ্গা আর গরু নেই। বিষয়টি স্থানীয়ভাবে জানাজানির পর পাশ্ববর্তী সেলিমাবাদ পুলিশ তদন্ত কেন্দ্রে জানাই। এক রাতে এক বাড়ির পাশাপাশি দুইটি গোয়াল থেকে ছয়টি গরু চুরি হওয়ায় এলাকার গরু মালিক রা চরমভাবে চোর আতঙ্কে পড়েছে।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, রাতে সড়কসহ বিভিন্ন পয়েন্টে পুলিশের কর্তব্য কাজ প্রশ্নবিদ্ধ হয়ে পড়েছে। তাই রাতে সড়কে গরু পরিবহন বন্ধ করে না দিলে গ্রামাঞ্চলের সাধারন মানুষের গরু চুরি প্রতিরোধ করা যাবে না।

গৃহস্থ বাড়ির গোয়ালের তালা ভেঙ্গে গরু চুরি বিষয়ে বাগেরহাট পুলিশ অফিসের মিডিয়া সেলের পরিদর্শক (ডিআইও-১) সৈয়দ বাবুল আক্তার বুধবার বিকেলে জানান, ক্ষতিগ্রস্থ গরু মালিক ও স্থানীয় সেলিমাবাদ তদন্ত কেন্দ্রের পুলিশ চুরি যাওয়া গরু উদ্ধারে কাজ করছে।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

বাগেরহাটে রাজমিস্ত্রীর আত্মহত্যা

আজাদুল হক, বাগেরহাট: জেলার ফকিরহাট উপজেলার পল্লীতে ইয়াছিন শেখ...

বাগেরহাটের গোপালপুর ইউনিয়নে লিটন মোল্লা চেয়ারম্যান নির্বাচিত

আজাদুল হক, বাগেরহাট: জেলার কচুয়া উপজেলার গোপালপুর ইউনিয়ন পরিষদের...

বাগেরহাটে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন

আজাদুল হক, বাগেরহাট: ‘স্মার্ট লিগ্যাল এইড, স্মার্ট দেশ, বঙ্গবন্ধুর...

বাগেরহাটে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

আজাদুল হক, বাগেরহাট: জেলার ফকিরহাট উপজেলার টাউন নওয়াপাড়া এলাকায়...