বাগেরহাটে আর্থিক দেনার চাপে এক ব্যাক্তির আত্মহত্যা

আজাদুল হক, বাগেরহাট: জেলা মোংলা উপজেলার চিলা হলদিবুনিয়া গ্রামে সুভাষ মৌলিক (৫৭) নামের এক ব্যক্তি তেতুল গাছে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।

শুক্রবার (১০ মে) মোংলা থানা পুলিশ সুভাষ মৌলিকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট জেলা সদর হাসপাতাল  মর্গে প্রেরন করেছে। সুভাষ মৌলিক হলদিবুনিয়া গ্রামের মৃত বাবু রাম মৌলিকের ছেলে।

সুভাষ মৌলিকের পরিবার ও স্থানীয়রা জানান, সাংসারিক টানাপোড়েনে সুভাষ মৌলিক দীর্ঘদিন ধরে বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা ধার নিয়ে চলছিলো। সম্প্রতি তার আয়ের কোন উৎস না থাকায় পাওনাদাররা তাগিদ করছিল। যা নিয়ে পারিবারিক কলহে সে অতিষ্ট হয়ে পড়ে এবং বৃহস্পতিবার দিনগত রাতের যেকোন সময় বাড়ীর পাশের বাগানে একটি তেঁতুল গাছে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন।

শুক্রবার ভোরে পরিবারের লোকেরা বাগানে তেতুল গাছে সুভাষের মৃতদেহ ঝুলে রয়েছে দেখে ডাক-চিৎকার দেয়। এক পর্যায়ে পুলিশে খবর দেয়া হয়। মোংলা থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, গাছের ডালে গলায় দিয়ে সুভাষ মৌলিক নামের এক ব্যাক্তি আত্মহত্যার খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থলে যায় এবং লাশের সুরতহাল করে মৃত্যুর কারন জানতে লাশ মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় মোংলা থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

সদর উপজেলাকে সেবামূলক প্রতিষ্ঠানে রুপান্তর করতে চাই: বিপুল

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী...

চুয়াডাঙ্গায় নকল ওরস্যালাইন বিক্রি, জরিমানা

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা: জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর চুয়াডাঙ্গার...

উপজেলা নির্বাচন: যশোরে মাঠে থাকছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ছয় হাজার সদস্য

নিজস্ব প্রতিবেদক: যশোরের ঝিকরগাছা, চৌগাছা ও শার্শা উপজেলায় নির্বাচন...

বাগেরহাটে খোলা মাঠে সার্কাস দেখতে হাজারো মানুষের ঢল

আজাদুল হক, বাগেরহাট: মাথা মাটিতে ঢুকিয়ে, মাথার চুল দিয়ে...