বাগেরহাটে খাবারে চেতনানাশক মিশিয়ে নগদ টাকা ও সোনার গহনা লুট

আজাদুল হক, বাগেরহাট: জেলার কচুয়া উপজেলার পল্লীতে দুবৃর্ত্তরা কৌশলে রাতের খাবারে চেতনানাশক মিশিয়ে বাড়ির সকলকে অচেতন করে নগদ টাকা ও নারীদের শরীর থেকে সোনার গহনা লুটে নিয়েছে।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) স্থানীয়রা ওই বাড়ির শাহরিয়ার অনিক (৩০) নামের একজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে কচুয়া হাসপাতালে ভর্তি করেছে। তার স্ত্রীর জ্ঞান থাকলেও অস্বাভাবিক রয়েছেন।

কচুয়া থানা পুলিশ ওই বাড়িপরিদর্শন করেছে।

পুলিশ জানায়, কচুয়া উপজেলার রাঢ়িপাড়া পালপাড়া এলাকার শিক্ষক আব্দুল জব্বারের ছেলে শাহরিয়ার অনিক ও তার স্ত্রী শনিবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। এক পর্যায়ে ওই রাতেই দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে নগদ ৩৪ হাজার টাকা ও অনিকের স্ত্রীর গলায় থাকা একটি সোনার চেইন ও কানের দুল নিয়ে যায়। সকালে ঘুম থেকে না উঠায় প্রতিবেশীরা এসে দেখেন ঘরের দরজা খোলা এবং তারা ঘুমিয়ে আছে। অনেক ডাকাডাকি করলে তার স্ত্রী অস্বাভাবিক আচরণ করতে থাকে এবং অনিক কোনো সাড়া না দেয়ায় ধারণা করা হয় রাতের খাবারে চেতনানাশক ছিলো। আর দুবৃর্ত্তরা জানালা দিয়ে ঘরে প্রবেশ করে এ কাণ্ড ঘটিয়েছে। পরে শাহরিয়ার অনিককে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

বাগেরহাট পুলিশ অফিসের মিডিয়া সেলের পরিদর্শক সৈয়দ বাবুল আক্তার বলেন, কচুয়া উপজেলার রাঢ়িপাড়া ইউনিয়নের পালপাড়া এলাকায় একটি পরিবারেঅজ্ঞানপার্টির সদস্যরা হানা দিয়ে নগদ টাকা ও স্বর্নালংকার নিয়ে গেছে। এ ঘটনায় থানা পুলিশ ওই বাড়ি পরিদর্শন করেছে এবং আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

রাত পোহালেই বাগেরহাটের ৩ উপজেলায় ভোট, দুই ওসি ক্লোজ

আজাদুল হক, বাগেরহাট: ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের...

বাগেরহাটে স্ত্রীর সাথে ঝগড়া করে যুবকের আত্মহত্যা

আজাদুল হক, বাগেরহাট: জেলার রামপাল উপজেলার কুমারখালী এলাকায় স্ত্রীর...

বাগেরহাটে ঘের থেকে কসাইয়ের লাশ উদ্ধার

আজাদুল হক, বাগেরহাট: জেলার চিতলমারী উপজেলার উমাজুড়ি দক্ষিনপাড়া এলাকার...

বাগেরহাটে বসত বাড়ীতে চেতনা নাশক স্প্রে করে চুরি

আজাদুল হক, বাগেরহাট: বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার দক্ষিন তেলিগাতি এলাকায়...