বাগেরহাটে সরকারি পিচের রাস্তা কেটে ব্যক্তি স্বার্থে ব্যবহার

আজাদুল হক, বাগেরহাট: জেলার মোড়েলগঞ্জ উপজেলার দৈবজ্ঞ্যহাটি হাসেম খার হাট এলাকায় এলজিইডির গ্রামীণ রাস্তা রাতের আধারে কেটে ব্যক্তি স্বার্থে ব্যবহার করছে স্থানীয় একটি কতিথ প্রভাবশালী চক্র। যা নিয়ে এলাকায় নানা প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

রাতের আধারে সরকারি পিচের রাস্তা কেটে পানি প্রবেশ করানোর ঘটনায় এলাকাবাসীর পক্ষে স্থানীয় দৈবজ্ঞ্যহাটি ইউয়িনের ৭নং ওয়ার্ড মেম্বর আবু জাফর হাওলাদার বুধবার উপজেলা প্রকৌশলী বরাবরে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

জানা গেছে, মঙ্গলবার রাত ১১টা থেকে ১টা পর্যন্ত এলাকার সোহেল হাওলাদার ও শহীদ হাওলাদাররা হাশেম খার হাট এলাকার এলজিইডির নির্মাণ করা পিচের রাস্তা কেটে পানি সরবারহের জন্য পাইপ বসায়। রাতের আধারে এ ঘটনার সময় স্থানীয়রা জানতে পেরে সরকারের ৯৯৯ নম্বরে ফোন করে। ওই ফোন পেয়ে স্থানীয় সেলিমাবাদ পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা রাতেই ঘটনাস্থলে আসে এবং পরিদর্শন করে চলে যায়। তবে পুলিশ আইনগত কোনো ব্যবস্থা গ্রহন করে নাই।

ইউনিয়ন পরিষদের সদন্য আবু জাফর হাওলাদার বলেন, জনস্বার্থের জন্য এলজিইডির নির্মাণ করা এ পিচের রাস্তা কেটে ফেলার ঘটনায় উপায়ন্তর না পেয়ে এলাকাবাসীর পক্ষে আমি নিজেই মোড়েলগঞ্জ উপজেলা প্রকৌশলী বরাবরে লিখিত অভিযোগ দিয়েছি।

মোড়েলগঞ্জ উপজেলা প্রকৌশলী আরিফুল ইসলাম বলেন, বেআইনিভাবে সরকারি রাস্তা কেটে ব্যক্তি স্বার্থে ব্যবহার করা যাবে না। স্থানীয় মেম্বারের দেয়া অভিযোগ পেয়েছি, বিষয়টি তদন্ত করা হচ্ছে।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

বাগেরহাটে পোলেরহাট বাজারে অগ্নিকান্ড, ১২ টি দোকান পুড়ে ছাই

আজাদুল হক, বাগেরহাট: জেলার মোড়েলগঞ্জ উপজেলার দৈব্যজ্ঞ্যহাটি পোলের হাট...

বাগেরহাটে নারীকে গরম পানি নিক্ষেপ, চা দোকানদার গ্রেফতার

আজাদুল হক, বাগেরহাট: জেলার মোংলায় কথা কাটাকাটিতে উত্তেজিত হয়ে...

বাগেরহাটে পোশাক শ্রমিক হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার

আজাদুল হক, বাগেরহাট: চট্রগ্রামে চাঞ্চল্যকর কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে একজন...

বাগেরহাটে রাস্তায় ঝরলো আম বিক্রেতার প্রাণ

আজাদুল হক, বাগেরহাট: জেলার ফকিরহাট উপজেলায় রাস্তায় ট্রাকের ধাক্কায়...