বেইলি রোডের অগ্নিকাণ্ডে প্রাণ হারালো নোয়াখালীর ৪ জন

জেলা প্রতিনিধি, নোয়াখালী: রাজধানীর বেইলি রোডে বহুতল একটি ভবনে অগ্নিকাণ্ডে নোয়াখালীর চারজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে এক মা ও তার দুই শিশু সন্তান রয়েছে।

শুক্রবার (১ মার্চ) নোয়াখালী পৌরসভার ১নম্বর ওয়ার্ডের মোস্তফা কন্ট্রাক্টর বাড়ির পারিবারিক কবরস্থানে মা ও দুই ছেলের দাফন সম্পন্ন হয়েছে।

তারা হলেন, একই বাড়ির ছায়েক আহমেদ আশিকের স্ত্রী নাফিসা আক্তার (২৮) ও তার দুই শিশু ছেলে আরহান (৭) ও আদিয়াত (৩)। অপরদিকে,সেনবাগের ডমুরুয়া ইউনিয়নের মঈশা গ্রামের আশিক (৩০) নামে এক যুবকও একই অগ্নিকাণ্ডে মারা যায়।

জানা যায়, বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে ভবনটিতে আগুন লাগে। ওই সময় নাফিসা আক্তার তার বড় ছেলে আরহানের পরীক্ষা শেষ হয়ায় দুই ছেলেকে নিয়ে কাচ্চি ভাইতে খেতে যায়। একই সময়ে তার স্বামীও সেখানে যাওয়ার কথা ছিলো। কিন্ত তার স্বামী ভাগ্যক্রমে সেখানে না যাওয়ায় তিনি বেঁচে যান। ওই অগ্নিকাণ্ডে মা তার দুই ছেলে শ্বাসকষ্টে মারা যায়।

নোয়াখালী পৌরসভার ১নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল বারী আলমগীর জানান, একই পরিবারের তিনজনের মরদেহ দুপুর পৌনে ২টার দিকে ঢাকা থেকে বাড়িতে নিয়ে আসা হয়। এরপর জানাজা শেষে দুপুর আড়াইটার দিকে তাদেরকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্বাআলো/এসআর

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

দুপুরে দেশে আসছে নিহত ৮ বাংলাদেশির লাশ

ঢাকা অফিস: ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপ যাওয়ার চেষ্টাকালে তিউনিসিয়া...

খুলনাসহ যেসব বিভাগে ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট জারি

ঢাকা অফিস: খুলনা, রাজশাহী ও রংপুর বিভাগে ৪৮ ঘণ্টার...

সুবর্ণচরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

জেলা প্রতিনিধি, নোয়াখালী: জেলার সুবর্ণচরে হিন্দু-বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের...

যশোর ও চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৮ ডিগ্রি

যশোর ও চুয়াডাঙ্গায় যৌথভাবে দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা...