বেইলি রোড ট্রাজেডি: কাচ্চি ভাইয়ের ম্যানেজার-চা চুমুকের মালিকসহ চারজন রিমান্ডে

ঢাকা অফিস: রাজধানীর বেইলি রোডের গ্রিন কোজি কটেজ নামের বহুতল ভবনে অগ্নিকাণ্ডে ৪৬ জনের মৃত্যুর মামলায় কাচ্চি ভাই রেস্টুরেন্টের ম্যানেজার এবং চা চুমুক রেস্টুরেন্টের দুই মালিকসহ চারজনের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (২ মার্চ) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হুদা চৌধুরীর আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন—কাচ্চি ভাই রেস্টুরেন্টের ম্যানেজার জিসান, চা চুমুক রেস্টুরেন্টের মালিক আনোয়ারুল হক ও শাকিল আহমেদ রিমন এবং গ্রিন কোজি কটেজ ভবনের ম্যানেজার হামিমুল হক বিপুল।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা রমনা মডেল থানার পরিদর্শক (তদন্ত) আনছার মিলটন আসামিদের আদালতে হাজির করে সাত দিন করে রিমান্ড চেয়ে আবেদন করেন। আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ডের আদেশ দেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে গ্রিন কোজি কটেজে আগুন লাগে। এ ঘটনায় এখন পর্যন্ত ৪৬ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। ১১ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। জীবিত উদ্ধার করা হয়েছে ৭৫ জনকে। নিহতদের মধ্যে ২০ জন পুরুষ, ১৮ জন নারী ও আটজন শিশু। শুক্রবার অবহেলাজনিত মৃত্যুর অভিযোগে পুলিশ বাদী হয়ে রমনা মডেল থানায় মামলা করে।

স্বাআলো/এস

আপনার জন্য প্রস্তাবিত
Related

৯ মে থেকে হজের ফ্লাইট শুরু

ঢাকা অফিস: আগামী ৯ মে শুরু হচ্ছে চলতি মৌসুমের...

তীব্র তাপপ্রবাহ: আবারো আসছে তিনদিনের হিট অ্যালার্ট

ঢাকা অফিস: চলমান তীব্র তাপপ্রবাহের কারণে আগামীকাল রবিাবর (২৭...

আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারীসহ আটক ৭

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া: জেলার আখাউড়ায় একটি আবাসিক হোটেলে অসামাজিক...

আবারো কমলো সোনার দাম

ঢাকা অফিস: আবারো সোনার দাম কমানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি...