মদ খেয়ে স্কুলে এসে ঝিমান শিক্ষক

আন্তজার্তিক ডেস্ক: প্রতিদিনই মদ খেয়ে স্কুলে আসেন শিক্ষক। তারপর ঝিমাতে থাকেন। শিক্ষার্থীদের সঙ্গে আচরণও ভালো নয়। শেষ পর্যন্ত বিরক্ত হয়ে তার ভিডিও করে অনলাইনে আপলোড করে শিক্ষার্থীরা। মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। ভারতের মধ্যপ্রদেশে ঘটেছে এই ঘটনা।

কলকাতাভিত্তিক সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, ওই শিক্ষকের নাম রাজেন্দ্র নেতাম। তিনি মধ্যপ্রদেশের জব্বলপুরের জামুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। গ্রামবাসীরা জানিয়েছেন, রাজেন্দ্রর বিরুদ্ধে দীর্ঘ দিন ধরেই মদ খেয়ে স্কুলে যাওয়ার অভিযোগ ছিলো। শিক্ষক হিসাবে যোগদানের পর থেকে এমন কোনো দিন নেই যেদিন তিনি মদ্যপান করে স্কুলে যাননি।

অভিভাবকরা জানিয়েছেন, মাঝে মাঝে তিনি এতোটাই নেশাগ্রস্ত হয়ে স্কুলে ঢুকতেন যে, যেখানে সেখানে পড়ে যেতেন। অভিভাবক এবং স্কুল কর্তৃপক্ষ তাকে মদ্যপান ছেড়ে দেয়ার পরামর্শ দেয়া হলেও কোনো লাভ হয়নি। তার বদলির দাবি জানিয়ে একাধিক লিখিত অভিযোগ জমা পড়লেও শিক্ষা দফতর কোনো ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ করেছেন তারা।

তার এমন ব্যবহারে শিক্ষার্থী ও অভিভাবকরা ক্ষুব্ধ হয়ে ওঠে। পরে শিক্ষার্থীরাই ঠিক করে, এক দিন তারা সেই শিক্ষকের ভিডিও করবে। এক দিন রাজেন্দ্র মদ খেয়ে টলতে টলতে এসে স্কুলের সিঁড়িতে বসে পড়েছিলেন। তা দেখতে পেয়েই মোবাইলে সেই দৃশ্য ভিডিও রেকর্ড করে রাখে শিক্ষার্থীরা। তারপর সেটি সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করে দেয়া হয়।

ভিডিওটি ভাইরাল হওয়ার পরেই তদন্ত শুরু করেছেন শিক্ষা দফতরের কর্মকর্তারা। দফতরের উপ-পরিচালক ধর্মেন্দ্র খারে জানিয়েছেন, যে ভিডিওটির সত্যতা যাচাই করার পর ডিপিসিকে রাজেন্দ্রর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে ওই শিক্ষককে কড়া শাস্তির মুখে পড়তে হবে।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

বৈশ্বিক গড় আয়ু বাড়বে ৫ বছর

আন্তর্জাতিক ডেস্ক: নতুন গবেষণায় বলা হয়েছে, তিন দশকের মধ্যে...

পাকিস্তানে আবারো মেয়েদের স্কুলে বোমা হামলা

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানে ফের মেয়েদের স্কুলে বোমা হামলা করেছে...

সৌদিতে সাঁতারের পোশাক পরে ফ্যাশন শো করলেন নারীরা

আন্তর্জাতিক ডেস্ক: সৌদি আরবে প্রথমবারের মতো সুইম স্যুট (সাঁতারের...

চলন্ত বাসে আগুন, প্রাণ গেলো ৮ জনের

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের হরিয়ানা রাজ্যে ভয়াবহ দুর্ঘটনা। সেখানে যাত্রীবাহী...