মনোনয়ন কিনলেন ঊর্মিলা-নিপুণ-সাবা-অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক: দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাজধানীর গুলিস্তানের ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ ফরম বিক্রি শুরু হয়। সংরক্ষিত নারী আসনের জন্য ‍শোবিজ অঙ্গনের অর্ধডজন তারকা মনোয়ন কিনেছেন বলে জানা গেছে।

সংরক্ষিত নারী আসনে মনোনয়ন ফরম অভিনেত্রীরা হলেন অপু বিশ্বাস, তারিন জাহান, নিপুণ আক্তার, সৈয়দা কামরুন নাহার শাহনূর, ঊর্মিলা শ্রাবন্তী কর, সোহানা সাবা, তানভিন সুইটি। তাদের মধ্যে আওয়ামী লীগের সক্রিয় রাজনীতির সঙ্গে জড়িত ঊর্মিলা শ্রাবন্তী কর ও তারিন জাহান।

অভিনেত্রী সোহানা সাবা নিজে এসে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। বেলা ১১টার দিকে মনোনয়ন ফরম নিতে আসেন অভিনেত্রী নিপুন আক্তার। দুপুর সাড়ে ১২টার মনোনয়ন ফরম কিনেছেন চিত্র নায়িকা অপু বিশ্বাস।

বেঁচে আছি নিজেই জানালেন পুনম পাণ্ডে, ভিডিও

দলের মনোনয়ন পেতে আশাবাদী ঊর্মিলা শ্রাবন্তী কর। জানালেন, বিশ্ববিদ্যালয় জীবন থেকেই আমি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে আমি জড়িত। সুতরাং আমি অনেক আশাবাদী। যেহেতু আমার রাজনীতির ক্যারিয়ার অনেক লম্বা। এলাকাসহ সর্বস্তরের মানুষের সঙ্গে কাজ করেছি। মনোনয়ন পেলে কাজের পরিধিটা আরো লম্বা হবে।

মনোনয়ন ফরম কেনার পর অভিনেত্রী সৈয়দা কামরুন নাহার শাহনূর বলেন, আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সঙ্গে দীর্ঘদিন ধরে জড়িত। বিরোধী দলের আগুন সন্ত্রাসের বিরুদ্ধেও সক্রিয়ভাবে মাঠে ছিলাম। আমি নিজেও সামাজিক কাজের সঙ্গে যুক্ত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনীত করলে আমি তার কথা অনুসারে কাজ করতে চাই। এছাড়া নারীদের জন্য কাজ করতে চান বলে জানান তিনি।

এদিকে, বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেল ৪টা পর্যন্ত আবেদনপত্র সংগ্রহ ও জমা দেয়া যাবে বলে আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়েছে। এছাড়া প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ফরম সংগ্রহ ও জমা দেয়া যাবে। এরআগে রোববার (৪ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম বিক্রির তারিখ জানায় আওয়ামী লীগ।

প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের শোবিজ অঙ্গন থেকে অংশগ্রহণ করেছিলেন আসাদুজ্জামান নূর, মমতাজ বেগম, ফেরদৌস আহমেদ, মাহিয়া মাহি, ডলি সায়ন্তিনী, নকুল কুমার বিশ্বাস। যাদের মধ্যে অধিকাংশই পরাজয়ের মুখ দেখেছেন। জয়েদ দেখা পেয়েছেন আসাদুজ্জামান নূর ও ফেরদৌস আহমেদ।

স্বাআলো/এস 

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

শাকিবের তৃতীয় বিয়ে, যা বললেন মিষ্টি জান্নাত

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খান তৃতীয়বারের মতো...

বিয়ে করেননি, ফের মা হচ্ছেন একতা!

বিনোদন ডেস্ক: ২০১৯ সালে সারোগেসির মাধ্যমে প্রথমবার মা হন...

যে ভালো কাজ করবে, তাকে নিয়েই সমালোচনা হবে: মিম

বিনোদন ডেস্ক: সুপারস্টার শাকিব খানের ‘তুফান’ ঝড়ে এখনো মেতে...

বুবলির পর অভিযোগ নিয়ে থানায় অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক: চিত্রনায়িকা শবনম বুবলীর পর এবার অরুচিকর, মিথ্যা,...