যশোরে জনপ্রতিনিধিদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিপুলের শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলার ছয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল।

রবিবার (৪ ফেব্রুয়ারি) দিনভর হৈবতপুর, চুড়ামনকাটি, লেবুতলা, ইছালী, কাশিমপুর, উপশহর ইউনিয়ন পরিষদে তিনি এই শুভেচ্ছা বিনিময় করেন।

মতবিনিময় সভায় আনোয়ার হোসেন বিপুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ হয়েছে। আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়াবেন তিনি। তার স্বপ্ন সারথি হয়ে আমাদের যশোর সদর উপজেলাকে স্মার্ট হিসেবে গড়ে তুলতে হবে। সেই লক্ষ্য নিয়ে আমাদের একযোগে কাজ করতে হবে।

শুভেচ্ছা বিনিময়কালে যশোর জেলা পরিষদ সদস্য জবেদ আলী, উপশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানুর রহমান লিটু, হৈবতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সিদ্দিক, চুড়ামনকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দাউদ হোসেন দফাদার, লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, ইছালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফেরদৌসি ইয়াসমিন, কাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলামসহ সব ইউনিয় পরিষদের সাধারণ মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বারবৃন্দ উপস্থিত ছিলেন।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

বেড়েছে ডিম ও কাঁচা মরিচের দাম

ঢাকা অফিস: বাজারে মুরগির ডিম ও কাঁচা মরিচের দাম...

দেশজুড়ে বইছে তাপপ্রবাহ, দুই বিভাগে বৃষ্টির আভাস

ঢাকা অফিস: ঢাকাসহ রাজশাহী, রংপুর, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম...

যশোরের নরেন্দ্রপুর ও বসুন্দিয়ায় চেয়ারম্যান প্রার্থী বিপুলের পথসভা

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়নে পথসভা করেছেন...

দেশব্যাপী তথ্যপ্রযুক্তি ব্যবহারে বিরাট জাগরণ তৈরি হয়েছে: প্রধানমন্ত্রী

ঢাকা অফিস: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি...