যশোর মিনিবাস ও বাস মালিক সমিতির নির্বাচনে মুসলিম সভাপতি ও রিয়াদ সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিবেদক: যশোর মিনিবাস ও বাস মালিক সমিতির পঞ্চবার্ষিক নির্বাচনে সভাপতি পদে মুসলিম আলী পাপ্পু ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রিয়াদ বিজয়ী হয়েছেন ।

শুক্রবার (১ মার্চ ) ভোট গণনা শেষে পরিচালনা কমিটির চেয়ারম্যান ও গ্রামের কাগজের প্রকাশক সম্পাদক মবিনুল ইসলাম মবিন ফলাফল ঘোষণা করেন।

এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও প্রেসক্লাব যশোরের সম্পাদক এস এম তৌহিদুর রহমান।

মবিনুল ইসলাম জানান, সভাপতি পদে মুসলিম আলী ৮০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সৌমেন মন্ডল রাজু পেয়েছেন ৭৮ ভোট। সাধারণ সম্পাদক পদে আরিফুল ইসলাম রিয়াদ ১১৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অসীম কুন্ডু পেয়েছেন ১০৬ ভোট।

শুক্রবার কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে রবীন্দ্রনাথ সড়ক (আরএন) রোডস্থ উম্মেষ ভবনের দ্বিতীয় তলায় সমিতির কার্যালয়ে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ১৬টি পদের বিপরীতে তিনটি প্যানেল এবং স্বতন্ত্র থেকে মোট ৪২জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেন। ২৩৭ জন ভোটারের মাঝে ২৩৭ জনই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এসময় উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মবিনুল ইসলাম মবিন ও সদস্য এস এম তৌহিদুর রহমান। অসুস্থ থাকায় নির্বাচন কমিশনের চেয়ারম্যান অ্যাডভোকেট ইসহাক অনুপস্থিত ছিলেন।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, নির্বাচনে রাজু—রিয়াদ পরিষদে ১৩ পদে, মুসলিম আলী—অসীম কুন্ডু পরিষদ ১৬ পদে এবং রফিকুল ইসলাম—শাহিন কবির পরিষদ থেকে ১২ পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। এছাড়া একমাত্র স্বতন্ত্র প্রার্থী জাহিদুল ইসলাম পলাশ নির্বাচনে যুগ্ম সম্পাদক পদে অংশগ্রহণ করেন।

যশোরে আকাশ হত্যায় আরো দুই আসামি আটক

এছাড়াও, সহসভাপতি পদে সফিউল আলম (হাতি) ১০৬, গোলাম মাওলা (উড়োজাহাজ) ১০১, শ্যামল ভট্টাচার্য্য (কলস) ৯৫, যুগ্ম সম্পাদক পদে বদরুজ্জামান (আনারস) ১৩০, সহ-সম্পাদক পদে জাকির হোসেন (মোমবাতি) ১০২, সাহেদ কবির মিলন (টিউবওয়েল) ৯৩, তরকিুল ইসলাম (হেলিকপ্টার) ৮৬, সাংগঠনিক সম্পাদক পদে আজমল হোসেন (মোরগ) ৯৬, ক্রীড়া ও প্রচার সম্পাদক পদে বিশ্বজিৎ ঘোষ (আম) ১০২, কোষাধ্যক্ষ সহিদুল ইসলাম (দোয়েল পাখি) ১২৫, সদস্য টিপু সুলতান (কাপ পিরিচ) ১২৪, তবিবুর রহমান (কলা) ৯৮, আবুল হাশেম (চাকা) ৯১ ও ফজলুর রহমান (ডাব) ৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও সুশৃঙ্খল ভোট গ্রহণে নিয়োজিত কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ। সেই সঙ্গে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতিও ধন্যবাদ জানিয়েছেন তারা।

উল্লেখ্য, নবনির্বাচিত নেতৃবৃন্দের শপথ অনুষ্ঠান গঠনতন্ত্র নিয়োম অনুযায়ী সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

শার্শায় গৃহবধূকে ধর্ষণ: ভিডিও ধারণ করে চাঁদা দাবি, আটক ৩

নিজস্ব প্রতিবেদক: যশোরের শার্শায় এক গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও...

বেনাপোলে মিথ্যা ঘোষণায় আমদানি করা বিপুল পরিমান চিংড়ির চালান জব্দ

মিলন হোসেন, বেনাপোল (যশোর) প্রতিনিধি: মিথ্যা ঘোষণায় ভারত থকে...

চৌগাছায় তীব্র গরমে ছাতা, জুস ও পানি নিয়ে শ্রমিক ও ভ্যান চালকদের পাশে ছাত্রলীগ নেতা

চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোরের চৌগাছায় তীব্র গরমে ভ্যান চালক,...

রেকর্ড ভেঙে যশোরের তাপমাত্রা ৪২.৮ ডিগ্রি সেলসিয়াস

নিজস্ব প্রতিবেদক: তিন সপ্তাহের টানা তাপ্রপ্রবাহে বিপর্যস্ত যশোর জেলার...