শবেবরাতের দিনে কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিলো: পরীমনি

বিনােদন ডেস্ক: ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি। কাজের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সরব থাকেন। মাঝে মধ্যেই নিজের ছবি, ভিডিও কিংবা অনুভূতি ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। অন্যদিকে যেকোনো ইস্যুতে প্রতিবাদ করতেও ভোলেন না পরীমনি। এবার বেজায় চটেছেন এই নায়িকা।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) ‍শুধু প্রতিবাদই করেননি। রীতিমতো ক্ষেপে বিস্ফোরক হয়ে নেটদুনিয়ায় ধরা দিলেন পরীমনি। তার সঙ্গে এমন কিছু ঘটেছে এর প্রতিবাদ করতে গিয়ে বেশ অগ্নিশর্মা হয়েছেন তিনি।

এদিন নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন পরীমনি।

ক্যাপশনে চিত্রনায়িকা লিখেছেন- ‘মিথ্যুক, ভণ্ড, প্রতারক। শবেবরাতের দিনে কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিলো। এই কষ্ট তাদের না হোক। আল্লাহ তাদের মাফ করে দিক।

হঠাৎ কেনো চটেছেন পরীমনি? এমন প্রশ্ন রীতিমতো রহস্যের জাল বুনেছে নায়িকার ভক্তদের মনে। বিষয়টি জানতে পরীমনির মন্তব্যের ঘরে জানতে চাইলেও ভক্তদের কোনো জবাব দিচ্ছেন না তিনি।

তবে পরীর স্ট্যাটাসে নির্মাতা চয়নিকা চৌধুরীর কমেন্ট থেকে বোঝা যাচ্ছে বিষয়টি সম্পর্কে বেশ অবগত তিনি। নায়িকার মন্তব্যের ঘরে তিনি লিখেছেন- খুব দুঃখিত। ভয়ংকর ব্যাপার। এটা কোনো কথা নাকি? পরীমনি কি আর বলবো! সব শুনে আমি স্তম্ভিত।

স্বামী শরিফুল রাজের সঙ্গে ডিভোর্সের পর পরীমনির দুনিয়া এখন একমাত্র সন্তান রাজ্য। বলা যায়, রাজ্যকে ঘিরেই তার সব। বর্তমানে ছেলের দেখাশুনা একাই করছেন পরীমনি। পাশাপাশি কাজেও ফিরেছেন এই নায়িকা।

পরীমনির মাদক মামলা চলবে: হাইকোর্ট

ইতোমধ্যে ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরীমনি। এরপর যুক্ত হয়েছেন ‘খেলা হবে’ নামের নতুন একটি সিনেমায়। এছাড়া তার হাতে রয়েছে অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’।

সম্প্রতি নায়ক ফেরদৌস আহমেদের সঙ্গে একটি বিজ্ঞাপনেও কাজ করেছেন পরীমনি। এ ছাড়া ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে পরীমণি অভিনীত ওয়েব ফিল্ম ‘বুকিং’। এটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে পরীমনির বিপরীতে অভিনয় করেছেন এ বি এম সুমন।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

কানে মোহনীয় রূপে ধরা দিলেন ভাবনা

বিনোদন ডেস্ক: ‘কান চলচ্চিত্র উৎসব’ এর ৭৭তম আসরে প্রথমবারের...

সুস্মিতার রহস্যজনক মৃত্যু

বিনোদন ডেস্ক: ওপার বাংলায় সম্প্রতি অভিনেত্রী পল্লবী দে, বিদিশা...

ডিএ তায়েবের বিরুদ্ধে মামলা করবেন নিপুণ

বিনোদন ডেস্ক:  চলতি বছর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬...

মিষ্টি জান্নাতকে চুমু দেয়া নিয়ে যা বলছেন জয়

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে বিয়ের...