শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ, উপস্থিত থাকবেন লাখো নেতাকর্মী

জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৮তম অধিবেশন শেষে দেশে ফেরার পর প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জন্য গণসংবর্ধনার আয়োজন করছে ক্ষমতসীন দল। আগামী বুধবার (৪ অক্টোবর) দেশে ফেরার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

জানা যায়, গণসংবর্ধনা দিতে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত রাস্তার দুইপাশে দাঁড়িয়ে শেখ হাসিনাকে স্বাগত জানাবে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং রাজধানীর পার্শ্ববর্তী জেলার নেতাকর্মীরা।

এ বিষয়ে দলটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস জানান, প্রধানমন্ত্রীর সংবর্ধনায় লাখো লোক সমাগমের পরিকল্পনা নেয়া হয়েছে। এদিন বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত তাদের উষ্ণ অভ্যর্থনায় সিক্ত হবেন শেখ হাসিনা।

জানা গেছে, প্রধানমন্ত্রী ফিরবেন ৪ অক্টোবর দুপুরে। লন্ডন থেকে ঢাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর পর তাকে ওই সংবর্ধনা দেয়া হবে। এ জন্য রবিবার (১ অক্টোবর) দলের কেন্দ্রীয় কার্যালয় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে এক যৌথসভার আয়োজন করা হয়েছে। আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক, ঢাকার পার্শ্ববর্তী জেলার (ঢাকা জেলা, মানিকগঞ্জ, নরসিংদী, গাজীপুর, নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ) সভাপতি ও সাধারণ সম্পাদককে উপস্থিত থাকতে বলা হয়েছে।

সভায় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উপস্থিত থাকবেন বলেও এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা হয়েছে।

আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক সায়েম খান বলেন, সভায় গণসংবর্ধনার দিন রাস্তায় যাতে কোনো জনদুর্ভোগ না হয় সেজন্য নেতাদের নির্দেশনা দেয়া হবে।

স্বাআলো/এসএ

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

দেশে বেকারের সংখ্যা ২৫ লাখ ৯০ হাজার

ঢাকা অফিস: দেশে এখন ২৫ লাখ ৯০ হাজার বেকার...

যশোরসহ ১২ জেলায় ৮০ কিমি বেগে ঝড়ের হুঁশিয়ারি

ঢাকা অফিস: যশোরসহ দেশের ১২ জেলার ওপর দিয়ে রাত...

ভুয়া ভোটার বিএনপির সৃষ্টি: কাদের

ঢাকা অফিস: প্রহসনের নির্বাচন, ভুয়া ভোটার এসব বিএনপির সৃষ্টি...

প্রাথমিকের ক্লাস শুরু কাল

ঢাকা অফিস: সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আগামীকাল মঙ্গলবার (৭ মে)...