শেখ হাসিনা দেশে সুষম উন্নয়ন করে যাচ্ছেন: এমপি কাজী নাবিল

নিজস্ব প্রতিবেদক: যশোর-৩ আসনের সংসদ সদস্য ও ডাক টেলিযোগাযো তথ্য-প্রযুক্তি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি কাজী নাবিল আহমেদ বলেন, শেখ হাসিনা দেশে সুষম উন্নয়ন করে যাচ্ছেন। দেশের উঁচু, নিচু সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে একযোগে কাজ করে যাচ্ছেন। প্রান্তিক পর্যায়ের জনগণ বিভিন্ন প্রকারের সুবিধা পাচ্ছেন। বয়স্ক, বিধবা, মাতৃত্বকালীন ও মুক্তিযোদ্ধা ভাতার মাধ্যমে দেশে শক্ত নিরাপত্তা বেষ্টনী তৈরি হয়েছে। সবাইকে সাথে নিয়ে সমানতালে এগিয়ে যাচ্ছেন। তাই দেশবাসী বার বার শেখ হাসিনার উপর আস্থা রাখছেন। শেখ হাসিনা ছাড়া সাধারণ মানুষ আর কাউকে বিশ্বাস করে না। দেশ ও জাতির কল্যাণে শেখ হাসিনার বিকল্প কেউ নেই। দেশবাসীর উন্নয়ন শেখ হাসিনার নিদর্শন।

শনিবার (২ মার্চ) যশোর সদর উপজেলার লেবুতলা ইউনিয়নের দলেরনগর আদবিয়া উলুম দাখিল মাদরাসার চারতলা ভবনের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি হাবিবর রহমান বিশ্বাসের সভাপতিত্বে ও লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলনের সার্বিক ব্যবস্থাপনায় কাজী নাবিল আহমেদ এ সময় বলেন, বিএনপি-জামায়াত মানেই নৈরাজ্য, ধ্বংস, অগ্নিকাণ্ড ও মানুষ পুড়িয়ে হত্যা। দেশবাসী বিএনপি-জামায়াতকে ঘৃণার চোখে দেখে। তাদের প্রতি দেশবাসীর কোনো সম্মান ও ভালোবাসা নেই। বিএনপি জামায়াতের জ্বালাও-পোড়াওয়ের কথা মনে হলে এখনো সবাই আতঙ্কিত হয়। খুনিদের প্রতি কারো বিশ্বাস ও আস্থা নেই। সবাই মনে করেন বিএনপি-জামায়াত মানেই হামলা-মামলা, জুলুম, নির্যাতন ও অত্যাচারের পালা। তাই দেশবাসী তাদের বয়কট করেছেন।

এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, সাংগঠনিক সম্পাদক এস এম আফজাল হোসেন ও প্রতিষ্ঠানের দাতা সদস্য তারিকুজ্জামান রিপন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক লুৎফুল কবির বিজু, সদস্য সাইফুল ইসলাম তুহিন, জেলা শ্রমিকলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য জবেদ আলী, জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, ত্রাণ ও পুনবাসন সম্পাদক কাজী তৌফিকুল ইসলাম শাপলা, দফতর সম্পাদক হাফিজুর রহমান ও সদর উপজেলা যুবলীগের আহবায়ক অশোক বোস প্রমুখ।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

কমছে যশোরের তাপমাত্রা

নিজস্ব প্রতিবেদক: যশোরে প্রায় তিন সপ্তাহ ধরে অব্যাহত রয়েছে...

যশোর সদরের হৈবতপুরে চেয়ারম্যান প্রার্থী বিপুলের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক: যশোরের হৈবতপুর ইউনিয়নে নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা...

পরকীয়া প্রেমিকার পরিকল্পনায় খুন হন মণিরামপুরের মেসকাত, নারীসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক: যশোরের মণিরামপুরে ধান ক্ষেত থেকে উদ্ধার হওয়া...

যশোর সদরের চুড়ামনকাটিতে চেয়ারম্যান প্রার্থী বিপুলের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নে সাধারণ মানুষের...