নড়াইলে সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেলেন পৌরমেয়র, ড্রাইভারের মৃত্যু

নড়াইলে সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেলেন পৌরসভার মেয়র আঞ্জুমান আরা। পৌরমেয়র রক্ষা পেলেও গাড়ির ড্রাইভার সুজন সর্দারের (৩৮) মৃত্যু হয়েছে। এসময় মেয়রসহ ৩ জন আহত হয়েছেন।

রবিবার (৫ নভেম্বর) দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, রবিবার নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা তার গাড়িতে করে পৌর মহিলা কাউন্সিলর ইপি রানী ও পৌর আওয়ামী লীগ নেতা মিশকাতুল ওয়াজিন লিটুকে নিয়ে পৌর এলাকার ৫নং ওয়ার্ডের বাহিরডাঙ্গায় সুইপার কলোনির নির্মাণের জায়গা পরিদর্শন করে পৌরসভায় ফেরার পথে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ভওয়াখালী গ্রামে একটি বাড়ির দেয়ালে ধাক্কা দিলে গাড়িতে থাকা সকলে গুরুতর আহত হন। পরে মেয়রের সাথে মোটরসাইকেলে থাকা লোকজন ও স্থানীয়রা তাদের উদ্ধার করে নড়াইল আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মেয়রের ড্রাইভার সুজন সর্দারকে মৃত বলে ঘোষণা করেন এবং গুরুতর আহত পৌরমেয়রের অবস্থা খারাপ হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর কুইন্স হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর ২ জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মেয়র আঞ্জুমার আরার এ দুর্ঘটনার সংবাদ পেয়ে জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, পৌর সভার কর্মকর্তা-কর্মচারী, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, আইনজীবীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ হাসপাতালে দেখতে আসেন।

স্বাআলো/এসএ

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

টানা আট দফা কমার পর বাড়লো সোনার দাম

ঢাকা অফিস: দেশের বাজারে টানা আট দফা কমার পর...

উপজেলা নির্বাচন: প্রথম ধাপে ইভিএম ব্যবহার নিয়ে ইসির নির্দেশনা 

ঢাকা অফিস: আগামী ৮ মে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে...

কাল থেকে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা

ঢাকা অফিস: দেশের সব মাধ্যমিক পর্যায়ের স্কুল, কলেজ ও...

পেঁয়াজ রফতানি থেকে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত

আন্তর্জাতিক ডেস্ক: অভ্যন্তরীণ চাহিদা ও মূল্যস্ফীতি বিবেচনায় নিয়ে পেঁয়াজ...