সমাজে পরকীয়া বেড়েছে: অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার নায়িকা অপু বিশ্বাস বিভিন্ন সময় সমাজের ঘটে যাওয়া অনেক বিষয়ে কথা বলে থাকেন। এবার নিজের সিনেমার সংবাদ সম্মেলনে নিজের অভিনিত চরিত্র পরকীয়া নিয়ে কথা বললেন।

শনিবার সন্ধ্যায় ভালোবাসা দিবসে মুক্তি পেতে যাওয়া নতুন সিনেমা ‘ট্র্যাপ’ নিয়ে সংবাদ সম্মেলনে তিনি এমনটা বলেন। অপু বিশ্বাসের নতুন এই সিনেমায় উঠে আসবে পরকীয়ারই এক গল্প।

অপু বিশ্বাস বলেন, বর্তমান সময়ে আমাদের সমাজে পরকীয়া বেড়ে গেছে। স্বামী আছে জেনেও অনেক মেয়ে অন্যের স্বামীর সঙ্গে পরকীয়ায় যুক্ত হয়। এসব ঘটনা অহরহ ঘটছে।

এমপি হতে চান অপু বিশ্বাস

আগামী ৯ ফেব্রুয়ারি সারাদেশে মুক্তি পাবে দ্বীন ইসলাম পরিচালিত ‘ট্র্যাপ’ সিনেমা। সিনেমায় অপুর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন জয় চৌধুরী।

এই সিনেমায় আরো রয়েছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে।

এই অভিনেত্রী বলেন, আমরা পত্রিকা, খবরে বিভিন্ন জায়গাতে দেখি নারী প্রলোভিত হয়েছে। সেটা ফেসবুকে, মেসেজে, যোগাযোগে সামাজিক মাধ্যমের বিপজ্জনক ব্যবহারও দেখছি।

তাপস-বুবলীর প্রেম, মুখ খুললেন অপু বিশ্বাস

ট্র্যাপ সিনেমা নিয়ে তিনি বলেন, একজন নারী ফাঁদে পড়লে বা পরকীয়ার মতো সম্পর্কে জড়িয়ে গেলে এর পরিণতি কতটা ভয়াবহ হতে পারে, তা এই ছবির মুখ্য বিষয়।

অপু বিশ্বাস আরো বলেন, যারা যুগল তাদের অবশ্যই এই সিনেমা দেখা উচিত। কেনো না যুগল কিংবা প্রেমিক-প্রেমিকা নানা ধরনের ঝামেলাতেই পড়তে পারে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের ফাঁদ রয়েছে। এই ফাঁদ সম্পর্কে সচেতন হওয়ার সুযোগ থাকবে।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

নতুন প্রেমের ইঙ্গিত পরীমনির

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি। তিনি বরাবরই...

ডিগবাজি ছাড়াও সিডনিতে যা করছেন জায়েদ খান

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের আলোচিত-সমালোচিত চিত্রনায়ক জায়েদ খান। গেল...

ভেঙে পড়লো গাছ, প্রাণে বাঁচলেন অভিনেত্রী সায়নী

বিনোদন ডেস্ক: টালিউড অভিনেত্রী সায়নী ঘোষ। তিনি ভারতে চলমান...

শাকিব খানকে সে একদম সহ্য করতে পারে না: অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। শাকিব...